টপ পোষ্ট

কলকাতায় কসাই দিয়ে স্ত্রীকে টুকরা করল স্বামী

0

একাধিক পুরুষের সঙ্গে নাকি পরকীয়া ছিল স্ত্রীর। সেই পরকীয়ার কারণে স্বামী-স্ত্রীর মধ্যে প্রতিদিনই অশান্তি লেগেই ছিল। আর এই জন্য স্ত্রীকে ভাড়া করা কসাই দিয়ে নৃশংসভাবে খুন করাল স্বামী।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ এক প্রতিবেদনে জানায়, নৃশংস এই ঘটনা ঘটেছে পশ্চিমবঙ্গের শিবপুর এলাকায়। ভাড়া করা কসাইকে ৩০ হাজার টাকা দিয়ে স্ত্রীকে খুন করায় স্বামী। পশ্চিমবঙ্গের শিবপুরে এঘটনা ঘটে।

খবরে আরো বলা হয়, গত বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে হাওড়ার বালি জেটিয়া হাউসের কাছে গঙ্গার ঘাটে দুটি ব্যাগ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। এ সময় একটি ব্যাগে এক নারীর কাটা মাথা দেখে সঙ্গে সঙ্গেই পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এসে ব্যাগ দুটি উদ্ধার করে।

একটি ব্যাগে কাটা মাথা ও দেহের টুকরা অংশ এবং অন্য একটি ব্যাগে পাঁচটি ধারালো অস্ত্র ও জামাকাপড় পাওয়া যায়।

জানা যায়, কয়েকদিন আগে পশ্চিমবঙ্গের শিবপুরের গণেশ চ্যাটার্জি লেনের বাসিন্দা সোনি রজক নামের এক নারী নিখোঁজ হন। যার সঙ্গে উদ্ধার হওয়া কাটা মাথার মিল রয়েছে। এর পরই পুলিশ তার স্বামীকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করলে তিনি দোষ স্বীকার করেন।

এ ঘটনায় কসাই দিলওয়ার, নিহতের স্বামী উপেন্দ্র রজক ও শাকিল আহমেদ নামের আরো এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। খুনে আর কেউ জড়িত আছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন