টপ পোষ্ট

ডেঙ্গুতে তিন জেলায় আরও তিনজনের মৃত্যু

0

ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে খুলনা, ময়মনসিংহ ও ফরিদপুরে তিনজনের মৃত্যু হয়েছে। সোমবার তিন জেলার বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান। একুশে টেলিভিশনের প্রতিনিধিরা এসব তথ্য জানিয়েছেন। 

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মিজানুর রহমান (৪০) মারা যান। এ নিয়ে ডেঙ্গুতে খুলনায় মোট ৫ জনের মৃত্যু হলো। সোমবার সকাল ৭ টায় ওই রোগীর মৃত্যু হয়। মৃত মিজানুর পেশায় সবজিবিক্রেতা ছিলেন। হাসপাতালের রেজিস্ট্রার পার্থ কুমার দেবনাথ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে ১৫ আগস্ট (বৃহস্পতিবার) মিজানুর রহমান ডেঙ্গু ওয়ার্ডে ভর্তি হ‌য়ে‌ছি‌লেন। মৃত মিজানুর রহমানের বাড়ি রূপসা উপজেলার খাজাডাঙ্গা গ্রামে। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ডেঙ্গু রোগে চিকিৎসারত অবস্থায় আনোয়ার হোসেন (৪৫) নামে একজনের মৃত্যু হয়েছে। সোমবার ভোর ৫ টার সময় তিনি মারা যান।

বিষয়টি নিশ্চিত করে হাসপাতালের উপ-পরিচালক ডা. লক্ষী নারায়ন মজুমদার জানান, রক্তের অণুচক্রিকা কমে যাওয়ার পাশাপাশি রক্তের চাপ কমে যায় এবং হার্টের সমস্যা দেখা দেয়ায় হৃদরোগ বিভাগে তার চিকিৎসা চলছিল।

ফরিদপুর শহরের পূর্বখাবাসপুর লঞ্চঘাট মসজিদের মোয়াজ্জিন মো. দেলোয়ার হোসেন ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা গেছেন। সোমবার সকাল ১০ টায় ফরিদপুর মেডিকেল কলেজ (ফমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

গত কয়েকদিন আগে তিনি ডেঙ্গু আক্রান্ত হয়ে প্রথমে ফরিদপুর জেনারেল হাসপাতালে ভর্তি হন। তার অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে রোববার রাতে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন