টপ পোষ্ট

মন্ত্রী হচ্ছেন ধোনি!

0

আগস্টের শুরু থেকে উইন্ডিজের বিপক্ষে একটি পূর্ণাঙ্গ সিরিজ খেলবে ভারতীয় ক্রিকেট দল। সে হিসেবে অল্প কিছুদিনের মধ্যেই দল ঘোষণা করার কথা ভারতের।

প্রশ্ন হচ্ছে দলে মহেন্দ্র সিং ধোনির নামটা সেই দলে থাকছে তো! প্রশ্ন উঠেছে ভারতেই। বিশ্বকাপে ভারতের ব্যর্থতার কারণে মহেন্দ্র সিং ধোনিকে ছেঁটে ফেলার কথা বলছে বোর্ডের একটা পক্ষ।

ধোনিকে অবসর নেয়ার পরামর্শও দিয়েছেন অনেকে। ভারতীয় বোর্ডের এক কর্তা কদিন আগে গণমাধ্যমকে জানিয়েছেন, নিজে থেকে অবসর না নিলে বাদ পড়বেন ধোনি। এদিকে এসবের মধ্যে ভারতীয় গণমাধ্যমে নতুন খবর। ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হতে যাচ্ছেন ধোনি!

২০১১ সালে ভারতকে বিশ্বকাপ জেতানো অধিনায়কের রাজনীতিতে যোগ দেওয়ার গুঞ্জন অবশ্য অনেক আগের। আগে থেকেই ভারতের ক্ষমতাসীন দল বিজেপির সঙ্গে সখ্যতা ধোনির।

শোনা যাচ্ছে, ঝাড়খণ্ডের আসন্ন নির্বাচনের বিজেপি থেকে মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হচ্ছেন ধোনি। ঝাড়খণ্ডের এক বিজেপি নেতা এমন ইঙ্গিতই দিয়েছেন। বিষয়টি নিয়ে বেশ শোরগোল চলছে ভারতীয় গণমাধ্যমে।

এবারের বিশ্বকাপটা খুব একটা ভালো কাটেনি ভারতের সাবেক অধিনায়কের। নয় ম্যাচের আট ইনিংসে ব্যাট করে করেছেন ২৭৩ রান। ধোনির স্ট্রাইকরেট ছিল বেশ কম। নিচের দিকে ব্যাটিং করতে নামা ধোনির কাছে প্রত্যাশা ছিল একশ’র বেশি স্ট্রাইকরেট। কিন্তু বিশ্বকাপে তার স্ট্রাইকরেট ৮৭.৭৮।

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন