টপ পোষ্ট

শীর্ষে থাকা রিয়ালকে রুখে দিল রায়ো

0

রায়ো ভায়োকানোর সাথে ১-১ গোলে ড্র করে পয়েন্ট হারিয়েছে লা লিগায় শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদ। ড্র সত্ত্বেও দ্বিতীয় স্থানে থাকা জিরোনার সঙ্গে রিয়ালের পয়েন্টের ব্যবধান এখনও ছয়।

রোববার ম্যাচ শুরু তিন মিনিটের মধ্যে সফরকারী রিয়ালকে এগিয়ে দেন জোসেলু। কিন্তু মাদ্রিদের সাবেক ইয়ুথ একাডেমির খেলোয়াড় রাওল ডি টমাস পেনাল্টি স্পট থেকে ২৭ মিনিটে রায়োকে সমতায় ফেরান। কোচ ইনিগো পেরেজের অধীনে এটাই রায়োর প্রথম ম্যাচ।

কার্লো আনচেলত্তির দল গত সপ্তাহে জিরোনাকে বিধ্বস্ত করে শিরোপা দৌড়ে পাঁচ পয়েন্টে এগিয়ে গিয়েছিল। এই ড্রয়ে জিরোনার সামনে পয়েন্টের ব্যবধান কমানোর সুযোগ এসেছে।

স্টপেজ টাইমে কিকে পেরেজকে কনুই দিয়ে আঘাত করে লাল কার্ড দেখে মাঠের বাইরে যেতে বাধ্য হন ডানি কারভাহাল।

ম্যাচ শেষে মাদ্রিদ বস আনচেলত্তি বলেছেন, ‘আমাদের সব ম্যাচ জিততে হবে। লিগ শিরোপা জয়ে এর বিকল্প নেই। কিন্তু লিগে সব ম্যাচে জয়ী হওয়া সম্ভব নয়। অনেক সময় ড্র হতাশা বাড়ায়। কিন্তু এর থেকে ইতিবাচক দিকটি আদায় করে নিতে হবে।’

এবারের মৌসুমে রিয়াল মাদ্রিদ মাত্র একটি ম্যাচে পরাজিত হয়েছে। লিগে ১৯ ম্যাচে তারা অপরাজিত।

ম্যাচে এগিয়ে যেতে মাদ্রিদ মাত্র তিন মিনিট সময় নিয়েছে। কাউন্টার এ্যাটাক থেকে ডানদিক থেকে ফেডে ভালভার্দের ক্রসে জোসেলু গোল করে রিয়ালকে এগিয়ে দেন। প্রথমে অফসাইডের কারণে গোলটি বাতিল করা হলেও ভিএআর পরীক্ষা করে রিয়ালকে গোল উপহার দেয়। জোসেলুর হেডে ব্যবধান দ্বিগুন হলেও এবার লুকাস ভাসকুয়েজের অফসাইড পজিশনের কারণে গোলটি বাতিল হয়

শেয়ার করুণ

Comments are closed.