টপ পোষ্ট

শাস্ত্রীর উপর মেজাজ দেখালেন কোহলি! (ভিডিও)

0

গতকাল নিউজিল্যান্ডের বিপক্ষে ২৪০ রান তাড়ায় ৫ রানে ৩ উইকেট হারিয়ে ধুঁকতে থাকে ভারত। প্রথম দশ ওভারে সবচেয়ে কম রানের রেকর্ডও করে ভরতীয় দল। পাওয়ার ফ্লেতে ৪ উইকেট হারিয়ে ২৪ রান তোলে কোহলির দল।

ম্যাচের ভাগ্য মূলত তখনই লেখা হয়ে যায়। তবু ঋষভ পন্থ, হার্দিক পাণ্ডিয়া আর শেষ দিকে জাদেজা-ধোনি জুটি চেষ্টা করেন। লড়াই করেন। কিন্তু শেষ রক্ষা হয়নি। ম্যাচে তখন টান টান উত্তেজনা ব্যাট হাতে লড়াই চালাচ্ছেন ধোনি ও জাদেজা। ৮৪ বলে ভারতের প্রয়োজন ১১৭ রান। এসময় টিভি ক্যামেরায় রোহিত শর্মাও ধরা পড়েন বিমর্ষ চেহারায়।

ওয়ানডে বিশ্বকাপের ১২তম আসরে ভারতের লজ্জার হারের দিনে কোচ রবি শাস্ত্রীর সঙ্গে অধিনায়ক বিরাট কোহলির আচরণ সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে ছড়িয়ে পড়েছে। যা নিয়ে চলছে তুমুল সমালোচনা। ভিডিওতে দেখা গেছে, মিশেল স্যান্টনারের বলে মিড উইকেটের উপর দিয়ে হঠাৎই ছক্কা হাঁকাতে গিয়ে কলিন গ্র্যান্ডহোমের হাতে ধরা পড়েন ঋষভ। তাকে এভাবে আউট হতে দেখে ড্রেসিংরুমে বসেই রাগে লাফিয়ে ওঠেন অধিনায়ক কোহলি!

এতটাই ক্ষিপ্ত হয়েছিলেন যে, কোহলি ড্রেসিং রুম থেকে রাগে ব্যালকনিতে বেরিয়ে আসেন। সেখানে দলের কোচ রবি শাস্ত্রী বসে ছিলেন। এসময় তার উপরই মেজাজ দেখাতে দেখা যায় ভারতীয় অধিনায়ককে। নেট দুনিয়ায় ছড়িয়ে পড়া ভিডিওটি দেখে অবশ্য বোঝা যাচ্ছে না, কোচকে কি বলছেন কোহলি। তবে তাকে যথেষ্ট রাগান্বিত দেখা গেছে। অন্যদিকে শাস্ত্রীকে নিশ্চুপই থাকতে দেখা গেছে।

টুপি খুলে মাথায় হাত দিয়ে ড্রেসিংরুমে কোনোরকমে শরীরটা নিয়ে দাঁড়িয়ে আছেন। মন চাইছে না তবুও দাঁড়িয়ে আছেন তিনি। আর রোহিতের চোখের কোনে অশ্রু। গোটা বিশ্বকাপে এত রান করেও শেষ চারের ম্যাচে রান না করতে পারার যন্ত্রনা হয়তো তখন তাকে কুঁড়ে কুঁড়ে খাচ্ছে। আর এই ছবিটাই রীতিমতো ভাইরাল হয়ে পড়ে।

এমনকি এটা নিয়ে টিকটক ভিডিও তৈরি হয়ে যায়। গোটা বিশ্বকাপে ৬৪৮ রান করা রোহিত শর্মা যে কথাটা প্রতি ম্যাচের পরে বলতেন, যে অতীত কেউ মনে রাখে না। কিংবা বিশ্বকাপ না জিতলে এই সব রেকর্ডের কোনো মূল্য থাকবে না। কথাগুলো যে কতটা সত্যি, ভারতের বিদায়ের পর তা আসলেই অনুমেয়।

Virat Kohli Unleashes His Anger at Ravi Shastri

Virat Kohli was apparently miffed at Ravi Shastri for sending Rishabh Pant ahead of MS Dhoni.

Posted by CricMatez on Wednesday, July 10, 2019

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন