টপ পোষ্ট

‘সুপার ৩০’র গানে ইংরেজি নিয়ে বিশেষ সামাজিক বার্তা

0

প্রকাশ্যে এলো হৃতিক অভিনীত ‘সুপার ৩০’ ছবির নতুন গান ‘বসন্তী নো ডান্স’। তবে এই গানে বিশেষ একটি সামাজিক বার্তাও দিয়েছেন অভিনেতা। ইংরেজি ভাষা জানা বা না জানাটা কোনও মানুষের শিক্ষাগত যোগ্যতা মানদণ্ড হতে পারে না। সেই বার্তাই উঠে আসবে এই গানের মাধ্যমে।

গানের শুরুতেই দেখা যায় ছাত্রছাত্রীরা নিজেদের ইংরেজি না জানার অভিযোগ জানাচ্ছেন শিক্ষক হৃতিকের কাছে। জবাবে হৃতিক বলেন, আগামীকাল হোলিতে কোনও ক্লাস হবে না। পরিবর্তে ছাত্রছাত্রীরা সবাই রাস্তায় নাটক করবে। তাও আবার ইংরেজিতে। গান শুরু হয় ছাত্রছাত্রীদের সমবেত ‘নো নো নো’ সংলাপে এবং শেষ হয় ‘বসন্তী নো ডান্স’ দিয়ে। গানের শেষে দেখা যায় ইংরেজি জানা ছাত্ররাও তাদের সঙ্গে যোগ দেয় হোলির সেলিব্রেশনে। অনুকরণ করে তাদের নাচ।

‘বসন্তী নো ডান্স’ গানটি গেয়েছেন প্রেম আরেনি, জনার্দন ধাত্রাক, দিব্যা কুমার এবং চৈতালি পরমার। নাচের কোরিওগ্রাফি করেছেন গনেশ আচারিয়া। সুর দিয়েছেন অজয়-অতুল এবং গানের কথা লিখেছেন অমিতাভ ভট্টাচার্য। এই নিয়ে ‘সুপার ৩০’ ছবির তৃতীয় গান প্রকাশিত হল।

হৃত্বিকের ‘সুপার ৩০’র গানে ইংরেজি নিয়ে বিশেষ সামাজিক বার্তা

হৃতিকের পাশাপাশি এই ছবিতে দেখা যাবে ম্রুণাল ঠাকুর, পঙ্কজ ত্রিপাঠী, নন্দীশ সিং ও অমিত সাধকে। ছবির পরিচালনা করেছেন বিকাশ বহেল। প্রযোজনা করেছেন নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসন এন্টারটেইনমেন্ট, ফ্যান্টম ফিল্মস এবং রিলায়েন্স এন্টারটেনমেন্ট।

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন