টপ পোষ্ট

মেসি-নেইমারের মতো বিশ্বকে অবাক করছেন এই তরুণী (ভিডিও)

0

বিশ্ব ফুটবলে রোনালদো, মেসি ও নেইমার। তিন মহাতারকার কীর্তি নতুন করে আর বলার দরকার পড়ে না। ফ্রি কিক থেকে গোল সবটায় দক্ষ তিন তারকা ফুটবলার।

মেসি, রোনালদোর শ্রেষ্ঠত্বের যুদ্ধে এবার নামলেন বলিউড অভিনেত্রীও। জানিয়ে দিলেন মনের কথা।
রাশিয়া বিশ্বকাপে স্পেনের বিরুদ্ধে শেষ মুহূর্তে ফ্রি-কিক থেকে রোনালদোর গোল এখনও স্মৃতিতে ফুটবল পাগলদের। সেটাই ছিল রাশিয়া বিশ্বকাপে পর্তুগালের প্রথম ম্যাচ। রোনালদো সেদিন গোল না করলে পর্তুগাল ম্যাচটা হারত। রোনালদোর অবিশ্বাস্য গোল বাঁচিয়ে দেয় পর্তুগালকে।

লিওনেল মেসি এবং নেইমার দ্য সিলভা এবারের বিশ্বকাপে সেরা ফর্মে ধরা দেননি। পল পোগবা জিতেছেন বিশ্বকাপ। সোশ্যাল সাইটে এক তরুণীর ভিডিও ছড়িয়ে পড়েছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে তরুণী রোনালদো-মেসি-নেইমার-পোগবাকে অনুকরণ করে পেনাল্টি মারছেন।

প্রতিটি শট মারার আগে টি শার্ট খুলে ফেলছেন সেই তরুণী। প্রথম শটটি তিনি যখন মারছেন, তখন তার পরনে ছিল রোনালদোর জার্সি। তার পরেই সেই তরুণী রোনালদোর জার্সি খুলে ফেলে মেসির জার্সি পরে ফ্রি কিক মারেন।

মেসির মতোই গোল উদযাপন করেন সেই তরুণী। পোগবার বেলায় দীর্ঘক্ষণ সময় খরচ করেন ফ্রি কিক মারার আগে। তার পরেই সেই তরুণী পরে ফেলেন নেমারের জার্সি। তারপর অবিকল নেইমারের ভঙ্গিতে ফ্রি কিক মারেন। তার পরেই গড়াতে শুরু করে দেন। নেইমারও তো চোট পেয়ে গড়ান মাঠে।

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন