টপ পোষ্ট

শাকিবের সাথে বুবলীর কথা বলা বন্ধ!

0

ঢালিউড কিং শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন শবনম বুবলী। ‘বসগিরি’ ছবি মুক্তির পরই তাকে নিয়ে আলোচনা শুরু হয়। ‘বসগিরি’ ও ‘শুটার’ ছবি দুটির পর শাকিব খানের সঙ্গে জুটি হিসেবে বেশ কয়েকটি ছবিতে অভিনয় করে দর্শকদের গ্রহণযোগ্যতা পান বুবলী। শাকিব খানের সঙ্গে এ পর্যন্ত একটানা সাতটি ছবিতে তিনি অভিনয় করেছেন। প্রায় প্রতিটি ছবি বেশ সাফল্য পেয়েছে।

বেশকিছুদিন ধরেই ছেলে আব্রাহাম খান জয়কে নিয়ে আগ্রহী হয়ে উঠেছেন শাকিব খান। অপু বিশ্বাস ও জয়ের সঙ্গে শাকিব খানের সুসম্পর্ক গড়ে ওঠার বিষয়টিকে ভালোভাবে নিতে পারছেন না বুবলী। তার উপরে শাকিব খানের একাধিক ছবি থেকে বাদ পড়ছেন তিনি। রাগে-অভিমানে শাকিব খানের সঙ্গে কথা বলাও বন্ধ করে দিয়েছেন বাংলা সিনেমার আলোচিত এ নায়িকা। সময়ে-অসময়ে ছেলের কাছে ছুটে যাচ্ছেন। তার সঙ্গে সময় কাটাচ্ছেন। আর এ সুযোগে আবার ভালো সম্পর্ক গড়ে উঠেছে অপু বিশ্বাসের সঙ্গেও। আর এ বিষয়টা একদমই মেনে নিতে পারছেন না বুবলী।ফলে শাকিব খানের সাথে শবনম বুবলীর দূরত্ব দিনদিন বাড়ছে।

এ ব্যাপারে শাকিব খানকে ফেরানোর চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন তিনি। উল্টো শাকিব খানের নতুন ছবি ‘বীর’ থেকে বুবলীকে সরিয়ে দেওয়া হয়েছে। বুবলীর পরিবর্তে ছবিটি করার কথা শোনা যাচ্ছে জয়া আহসানের। ছবিটিতে দ্বিতীয় নায়িকা হিসেবে থাকবেন মৌমিতা মৌ। আর এতে করেই চূড়ান্ত ক্ষেপেছেন বুবলী। রাগে-অভিমানে তিনি এখন শাকিব খানের সঙ্গে কথা বলাও প্রায় বন্ধ করে দিয়েছেন।

আর এ বিষয়টি নজরে এসেছে ঢালিউডের অনেকেরই। তবে এখনি কেউ এ নিয়ে মুখ খুলতে চাইছেন না। তবে নাম প্রকাশে শাকিব খানের ঘনিষ্ট একটি সূত্র জানিয়েছে, ঘটনা যা ঘটছে তাতে শাকিবের জীবন থেকে বুবলী আউট হয়ে অপু বিশ্বাস ইন হলেও অবাক হওয়ার কিছু থাকবে না। সূত্রটি মনে করছে, জয় বড় হবার সঙ্গে সঙ্গে শাকিব খান তার প্রতি খুবই দুর্বল হয়ে পড়ছেন। আর এতদিন শাকিব খানও বুঝতে পেরেছেন অপু বিশ্বাস ছাড়া তাকে সত্যিকারে কেউ ভালোবাসে না।

বুবলী বলেন, ‘ভালো কাজ করে যেতে চাই। আর প্রতিটি ছবিতে দর্শকদের সামনে নিজেকে ভিন্নভাবে উপস্থাপন করার চেষ্টা থাকে আমার। ‘একটু প্রেম দরকার’ ছবিতেও নতুনত্ব পাবেন দর্শক। আর পরিকল্পনার বাইরে আমি কাজ করি না। আমি এখনো প্রতিনিয়ত শিখছি, আর সেভাবেই সামনে এগিয়ে যেতে চাই।’

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন