টপ পোষ্ট

ভাগ্য বুঝি একেই বলে!

0

আমাদের সাথে মাঝে মাঝে এমন কিছু ঘটে যা আমাদের কাছে অবিশ্বাস্য মনে হয়। আমরা আমদের ভাগ্যকে বিশ্বাস করতে চাইনা কিন্তু এই ভাগ্যই আমাদের নিয়ে যায় অনেক দূরে। এইতো কিছুক্ষণ আগেই ছিলেন একজন সাধারণ মানুষ আর কয়েক ঘন্টা পরেই হয়ে গেলেন কোটিপতি! ভারতের কেরালার বাসিন্দা ৩০ বছর বয়সী তোজো মাথুরের এক লটারির টিকিটে ভাগ্য বদলে গেল! এক লটারির টিকিট তাকে রাতারাতি ৩০ কোটি রুপির মালিক বানিয়ে দিয়েছে। ভাগ্য বুঝি একেই বলে!

স্ত্রীর সঙ্গে দেখা করতে আবুধাবি থেকে ভারতে আসছিলেন তোজো মাথুর। বিমান ছাড়ার কিছুক্ষণ আগে বিমানবন্দর থেকে একটি লটারির টিকেট কেনেন তিনি। পরে ড্র হওয়া লটারিতে বিজয়ী হিসেবে ওঠে তার নাম। লটারির বিজয়ী হিসেবে তেজো পাচ্ছেন ৩০ কোটি ভারতীয় রুপি বা ৭ মিলিয়ন দিরহাম।

খালিজ টাইমসকে তোজো বলেন, ‘গত ২৪ জুন ভারতে আসার বিমান ধরার ঠিক আগে আবুধাবি বিমানবন্দর থেকে ওই টিকেটটা কেটেছিলাম আমি। স্ত্রীর সঙ্গে দেখা করার জন্য আমি ভারতে আসছিলাম। নয়া দিল্লিতে দারুণ একটা চাকরি পেয়েছে ও। আমি সত্যিই এখনো ভাবতে পারছি না যে এতগুলো টাকা আমি লটারিতে জিতেছি।’লটারিতে জেতা এই অর্থ দিয়ে নিজের রাজ্য কেরালাতে একটি বাড়ি তৈরি করতে চান তিনি।

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন