টপ পোষ্ট

নেইমারের রেকর্ড ভেঙ্গে এমবাপ্পেকে কিনছে রিয়াল!

0

বিশ্বকাপের সূর্যটা এখন পশ্চিম আকাশে। তাই বিশ্বকাপবাসীদের অনেকে ঘরে ফেরার প্রস্তুতি নিচ্ছে। তবে দুটি দল ঠিকই সবার শেষে বাড়ি ফিরবেন। যাদের একদলের মুখে থাকবে প্রাণবন্ত হাসি, অন্যদলের বুকভরা কষ্ট, চোখে কান্না। আর হাসি-কান্নার এই বিশ্বকাপ বিশ্ব ফুটবলারদের এক ছাদের নিচে এনেছে। মাসব্যাপী ভক্তদের উদযাপনের সুযোগ করে দিয়েছে। যা কৃত্রিমতার বাজারে দুষ্কর।

রাশিয়া মিশন শেষে নিঃসন্দেহে খেলোয়াড়রা ফিরে যাবেন নিজ নিজ ক্লাবে। ক্ষণিকের বিশ্রাম শেষে সবাই আবার ব্যস্ত হয়ে পড়বেন ফুটবল নিয়ে। কিন্তু বিশ্বকাপ পরবর্তীতে নতুন মৌসুমের অনেক বিশ্বতারকা ভিন্ন দলের হয়ে দেখা যেতে পারে। বিশেষ করে বিশ্বকাপ মাতানো এমবাপ্পে, উইলিয়ানের মতো তরুণদের টেনে নিবে যে কোন বড় দল।

এদিকে বেশ ঘটা করে গুঞ্জন শোনা যাচ্ছে, ফ্রান্সের ১৯ বছর বয়সী তারকা কিলিয়ান এমবাপ্পেকে পিএসজি থেকে কিনতে ২৭২ মিলিয়ন ইউরো খরচ করতে প্রস্তুত রিয়াল মাদ্রিদ! ২০১৭ সালে লোনে পিএসজিতে যোগ দেন তিনি। হিসেব মতে, সামার মৌসুম পর্যন্ত তাকে ধরে রাখতে পারবে প্যারিস সেন্ট জার্মেই। তাই এমবাপ্পেকে কেউ কিনতে চাইলে খুব বেশি ঝামেলায় পড়তে হবে না।

পিএসজিতে নেইমারের সঙ্গে রসায়নটা ভালোই জমে উঠেছে এমবাপ্পের। এখন কথা হলো, কেন এত টাকা খরচ করে এমবাপ্পেকে কিনবে পিএসজি? স্প্যানিশ মিডিয়াগুলো হিসাবটাকে খুবই সহজভাবে ব্যাখ্যা দিয়েছে। তাদের মতে, ক্রিস্টিয়ানো রোনালদোর জায়গায় এমবাপ্পেকে কিনবে রিয়াল। কারণ সিআরসেভেন থেকে বর্তমানে যে সার্ভিস পাচ্ছে ক্লাবটি তা দুই-এক মৌসুম পর নাও পেতে পারে। অন্যদিকে জীবন্ত-সতেজ এমবাপ্পে। তাই রোনালদো জুভেন্টাসে যোগ দেয়ার সঙ্গে সঙ্গে ফ্রান্স তারকাকে ২৭২ ট্রান্সফার ফিতে কিনে নিবে তারা। তাই এই মুহুর্তেই কথা-বার্তা পাকাপোক্ত করে নিচ্ছে।

কিন্তু নেইমার ইস্যুর মতো এমবাপ্পের ব্যাপারটিও হাওয়ায় উড়িয়ে দেয় রিয়াল। এক বিবৃতিতে তারা জানায়, কোন তথ্য ছাড়াই এসব প্রকাশ করা সম্পূর্ণ অযৌক্তিক। এমনকি ক্ষোভ প্রকাশ করে বলা হয়, পিএসজিকে এমন কোন অফারই করেনি রিয়াল মাদ্রিদ।

বি.দ্র: ফ্রান্স ক্লাব মোনাকোর হয়ে প্রথম সিজনে ৪৪ ম্যাচে ২১ গোল করেন এমবাপ্পে। এরপর তাকে লোনে নেয় পিএসজি। আর পিএসজিতে জয়েন করার ধীরে ধীরে নিজেকে বেশ ভালোভাবেই বিশ্বের কাছে উপস্থাপন করেন। আর চলতি বিশ্বকাপে তো রীতিমত ম্যাজিক দেখাচ্ছেন এমবাপ্পে। এখন দেখার বিষয়, সত্যিকার অর্থে কোথায় গিয়ে ভিড়ছেন তিনি।-গোল.কম

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন