টপ পোষ্ট

বিশ্বের সব থেকে সুন্দরী চোর!

0

এক সময়ে অপরাধের দায়ে জেল খাটতে হয়েছে তাঁকে। আপাতত তিনিই ‘সেক্সি থিফ অফ দ্য ওয়ার্ল্ড’-এর তকমা পেয়েছেন। ২১ বছর বয়সি স্টেফানি বোদাঁ ২০১৪ সালে গ্রেফতার হন চুরির দায়ে। ১১৪টি অপরাধের কেস ছিল তাঁর উপরে। প্রায় ৪২টি বাড়িতে চুরির অভিযোগ রয়েছে স্টেফানির বিরুদ্ধে। ৯০ দিনের জেলও খাটতে হয় তাঁকে।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, সম্প্রতি বেশ কয়েকটি ম্যাগাজিন-এ মডেলিং এর কাজ শুরু করেন স্টেফানি। পুলিশের রেকর্ড লুকিয়েই এই কাজ শুরু করেন তিনি। কয়েকদিন আগে তাঁর পুরনো চুরির খবর ভাইরাল হয়ে যায়। তার পরেই তাঁর ছবিগুলো রীতিমতো ভাইরাল হয়ে যায় সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে। সেই সূত্র ধরে অনেকেই তাকে ‘সেক্সি থিফ অফ দ্য ওয়ার্ল্ড’-এর তকমা দিয়েছেন। তবে এর জন্য মূল্য চোকাতে হয়েছে স্টেফানিকে। পুলিশ রেকর্ড সামনে আসায় ম্যাগাজিনের কাজ হারাতে হয়েছে তাঁকে।

বর্তমানে ভাইরাল ছবিগুলো থেকেই জনপ্রিয় হয়ে উঠেছে কানাডার বাসিন্দা এই মডেলের। সূত্রের খবর, এখন বেশ কয়েকটি আন্তর্জাতিক ম্যাগাজিনে মডেলিং-এরও অফার পয়েছেন তিনি । যদিও এসবে তিতবিরক্ত স্টেফানি বোদাঁ। সোশ্যাল সাইট থেকে তাঁর ছবিগুলি সরিয়ে নিতে পুলিশকে অনুরোধ করেছেন তিনি।

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন