টপ পোষ্ট

মাদ্রাসায় ধর্ষণ নিয়ে মুখ খুলল নির্যাতিতা নাবালিকা

0

সংবাদ মাধ্যমের সামনে মুখ খুলল গাজিয়াবাদ মাদ্রাসায় ধর্ষণের শিকার হওয়া নির্যাতিতা নাবালিকা। মঙ্গলবার বিকেলের দিকে তার মুখ ঢাকা ছবি সহ সেই সংবাদ পরিবেশন করে সংবাদসংস্থা এএনআই।

জম্মু কাশ্মীরের কাঠুয়ায় নাবালিকা ধর্ষণ কাণ্ড নিয়ে উত্তাল হয়েছিল সমগ্র দেশ। সেই ঘটনার কিছুদিন পরে একই ঘটনা ঘটেছিল উত্তর প্রদেশের গাজিয়াবাদ এলাকায়। মাদ্রাসার মধ্যে ধর্ষণের শিকার হতে হয় দশ বছর বয়সী নাবালিকাকে।

ঘটনাটি ঘটেছিল গত মাসের ২১ তারিখে। বাবার সঙ্গে বাজার গিয়েছিল ওই বালিকা। কিন্তু সেখান থেকে হারিয়ে যায় সে। পরের দিন অর্থাৎ ২২ তারিখ দিল্লি পুলিশের একটি দল মাদ্রাসা থেকে উদ্ধার করা হয় ওই নাবালিকাকে। একইসঙ্গে গ্রেফতার করা হয় ধর্ষণে অভিযুক্ত নাবালক অভিযুক্তকে। পরে ওই মাদ্রাসার ধর্মগুরুকেও গ্রেফতার করা হয়।

ধর্ষণের শিকার হওয়া ওই নাবালিকা জানিয়েছেন যে জোর করে তাকে মাদ্রাসায় নিয়ে গিয়ে ধর্ষণ করা হয়েছিল। তার কথায়, “ও(মূল অভিযুক্ত) জোর করে আমায় মাদ্রাসায় নিয়ে যায়। আমার বাড়ির লোকেদের মেরে ফেলার ভয় দেখিয়ে আমার ফোন কেড়ে নিয়েছিল।”

সেই ঘটনার পিছনে মাদ্রাসার প্রধান তথা ধর্মগুরুও জড়িত ছিল বলেও অভিযোগ করেছে নাবালিকা ধর্ষিতা। সে বলেছে, “মাদ্রসার প্রধানও আমাকে হুমকি দিয়েছিল।”

নির্যাতিতা নাবালিকার কথা অনুসারে, মাদ্রাসায় নিয়ে গিয়ে তাকে জল দেওয়া হয়েছিল। সেই জলের মধ্যে মাদক জাতীয় কিছু মেশানো ছিল বলে অভিযোগ করেছে সে। তার মতে, “আমাকে জল খেতে দেওয়া হয়। জল খাওয়ার পরেই আমি ঘুমিয়ে পরি। পরের দিন সকালে ঘুম ভাঙার পরে দেখি যে আমার জামাকাপড় সব ভেজা।”

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন