টপ পোষ্ট

গণধর্ষণের শিকার প্রবাসীর স্ত্রী, গ্রেপ্তার-১

0

নোয়াখালীর সেনবাগ উপজেলার কাজীরখিল গ্রামে এক গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় দায়ের করা মামলায় ইমন (২০) নামের এক যুবককে ঢাকা থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। এ মামলায় এখনও পলাতক তিন আসামি।

রোববার রাতে ঢাকার নিউমার্কেট এলাকার চাঁদনি মার্কেট থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ইমন সেনবাগ উপজেলার পশ্চিম কাজীরখিল গ্রামের রাধার বাড়ির সামছুল হকের ছেলে।

র‌্যাব জানায়, চলতি বছরের ৫ জানুয়ারি পূর্ব পরিকল্পনা অনুযায়ি ওমান প্রবাসীর বাড়িতে উৎপেতে ছিল ইমন সহ চারজন। রাতে ওমান প্রবাসীর স্ত্রী ওই গৃহবধূ প্রাকৃতিক ডাকে সাড়া দেতে বসত ঘর থেকে বাইরে বের হলে মুখ চেপে ধরে বাড়ির পুকুর পাড়ের একটি নির্জন স্থানে নিয়ে বেঁধে পালাক্রমে গণধর্ষণ করে তারা।

পরবর্তীতে এ ঘটনায় গৃহবধূ বাদি হয়ে ইমনসহ চারজনকে আসামি করে সেনবাগ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে এলাকা ছেড়ে পালিয়ে ছিল আসামিরা।

র‌্যাব-১১, সিপিসি ৩ নোয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার মাহমুদুল হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযান চালিয়ে গণধর্ষণ মামলার আসামি ইমনকে ঢাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য আসামিকে সেনবাগ থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুণ

Comments are closed.