টপ পোষ্ট

অবসরে যাওয়ার সময় ঘোষণা করলেন যুবরাজ

0

অবসর নেবেন, কিন্তু ২০১৯ বিশ্বকাপের পর। তিনি যুবরাজ সিংহ। ভয়াবহ রোগ থেকে সুস্থ হয়ে তিনি আবার ক্রিকেটে ফিরেছেন। এমনটা হতে পারে কেউ ভাবেনি। কিন্তু ক্যানসারমুক্ত হয়ে তিনি আবার নিজেকে প্রমাণ করেছেন।

জাতীয় দলে খেলার সুযোগ হয়নি গত বছর জুনের পর থেকে। কিন্তু হাল ছাড়তে রাজি নন যুবরাজ। আইপিএল খেলে জাতীয় দলে ফেরার স্বপ্ন দেখছেন এখনও।

ইংল্যান্ড ও ওয়েলসে ২০১৯ এ বিশ্বকাপের আসর বসতে চলেছে। গত দুই দশক ধরে ভারতের জার্সিতে ক্রিকেট খেলছেন ৩৬ বছরের এই অলরাউন্ডার।

ভারতের ২০১১ বিশ্বকাপ জয়ের মূল কারিগর ছিলেন তিনিই। তার পরই অসুস্থ হয়ে পড়েন তিনি। ধরা পড়ে ক্যানসার। জীবনযুদ্ধ জিতে আরও একটা বিশ্বকাপ জয়ের স্বপ্ন দেখছেন যুবি।

তিনি বলেন, যাই হোক আমি ২০১৯ বিশ্বকাপে খেলতে চাই। এরপরই আমি অবসর নেব। খবর আনন্দবাজার পত্রিকার।

যুবরাজ অবসরের কথা জানিয়ে বলেন, একটা সময়ের পর সবাইকেই সিদ্ধান্ত নিতে হয়। ২০০০ সাল থেকে আমি আন্তর্জাতিক ক্রিকেট খেলছি, যা ১৭ থেকে ১৮ বছর হয়ে গেল। কিন্তু অবশ্যই ২০১৯ সালের পর আমি এই ব্যাপারে ভাবব।

এই আইপিএল এ যুবরাজ কিংস একাদশ পঞ্জাবের হয়ে খেলছেন। এখনও তেমন কিছু করে উঠতে পারেননি। কিন্তু ক্রিস গেইলের খেলায় মুগ্ধ তিনি।

যুবরাজ বলেন, দারুণ লাগে ও যখন খেলে। মাঠের মধ্যে ও সব সময় বন্ধু। ও গ্রেট ব্যাটসম্যান। এবং ভয়ঙ্কর ব্যাটসম্যানদের মধ্যে একজন। মাঠের মধ্যে ও বস। আমাদের প্রাথমিক লক্ষ্য শেষ চারের যোগ্যতা অর্জন করা।

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন