টপ পোষ্ট

বিয়েতে বিশ্বাস নেই এই সব বলি তারকাদের

0

পর্দায় তারা অসংখ্যবার বিয়ে করেছেন। কেউ কেউ আবার বিয়ে করিয়েছেন। যদিও, ব্যক্তিগত জীবনে তারা পুরোপুরি আলাদা। বিয়ে করছেন না, বিয়ে করার তাড়া নেই। কেউ কেউ বিয়েতে বিশ্বাসও করেন না।

সালমান খান
‘ভাইজান কবে বিয়ে করবেন?’ – ক’দিন আগেও এ নিয়ে বিস্তর আলোচনা হয়েছে ভারতীয় গণমাধ্যমে। এখন আশা ছেড়ে দিয়ে আলোচনা বন্ধ হয়ে গেছে। দীর্ঘদিন ধরে অনেকগুলো প্রেমের সম্পর্কে জড়িয়েছেন, কারো সাথে বিয়ের আলোচনাও হয়েছিল, কিন্তু আর ‘দিল্লি কা লাড্ডু’ খাওয়া হয়নি সালমানের। ক’দিন আগে তিনি এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘বিয়ে হল স্রেফ একটা সময়ের অপচয়।’

 অক্ষয় খান্না
অভিজ্ঞ অক্ষয় সম্পর্কের ব্যাপারে অভিজ্ঞ নন। তিনি কমিটমেন্টকে ভয় পান বলেই যে কোনো প্রেমের সম্পর্ককে এগিয়ে চলেন। বলা যায়, একা থেকে স্বাধীন জীবনকেই উপভোগ করে চলেছেন তিনি। তার বয়স ৪২।

সুস্মিতা সেন
সুস্মিতা সেন দুই মেয়ের ‘সিঙ্গেল মাদার’। মেয়ে দু’টোকে তিনি দত্তক নিয়েছেন। তিনি উইমেনহুড ও সিঙ্গেলহুডে মানিয়ে গেছেন। তিনি এখনো নিজের ‘মিস্টার পারফেক্ট’-কে খুঁজে পাননি, যদিও দশটিরঅ বেশি সম্পর্কে তিনি জড়িয়েছেন।

অভয় দেওল
এই সব্যসাচী অভিনেতা বিয়ে ও ভালোবাসায় বিশ্বাস করেন। একই সাথে এটাও বলে থাকেন যে এসব তার ‘হাতের মোয়া’ নয়।

রাহুল বোস
‘পেয়ার কে সাইড ইফেক্টস’ অভিনেতার কাছ থেকে এর চেয়ে বেশি কি বা আশা করা যায়? যাই হোক, তিনি পরিবার কিংবা বিয়ে এসব ধারণায় বিশ্বাস করেন না। ৫০ বছর বয়স পার হয়ে গেলেও তাই আজো তিনি একা।

সঞ্জয় লীলা বনসালি
গুণী এই পরিচালক কেন এখনো বিয়ে করেননি সেটা তিনি নিজেই ভাল জানেন। হয়তো সিনেমার চেয়ে অন্য কিছুকে/কাউকে বেশি ভালবাসতে পারেন না। তাই ৫৫ বছর বয়সেও তিনি সিঙ্গেল।

করণ জোহর
পরিচালক করণ জোহর মনে করেন, বিয়ে করার চেয়ে তার ক্যারিয়ার বেশি ‍গুরুত্বপূর্ণ। যদিও তিনি রুহি ও ইয়াশ নামের জমজ সন্তানের গর্বিত বাবা।

টাবু
বিয়ের প্রসঙ্গ এলেই পেশাদারদের মত বিষয়টা এড়িয়ে যান টাবু। কেন? কেউ জানে না। টাবু ৪৫ বছর বয়সেও পুরোদমে নিজের একাকী জীবন উপভোগ করে চলেছেন।

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন