টপ পোষ্ট

র‌্যাব দেখেই পালানোর চেষ্টা, আটকের পর মিললো মাদক

0

নোয়াখালীর সদর উপজেলায় অভিযান চালিয়ে দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এসময় তাদের কাছ থেকে ১০ কেজি গাঁজা, ৬ বোতল বিদেশি মদ ও একটি সিএনজি অটোরিকশা জব্দ করা হয়েছে।

রোববার দিবাগত রাতে পৃথকভাবে এ অভিযান পরিচালনা করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন ফেনীর দাগনভূঞা উপজেলার আলাইয়াপুর কোয়াইল্লার টেক এলাকার আবুল বাশারের ছেলে বেলাল হোসেন সুমন (২৮) ও সদর উপজেলার অশ্বদিয়া ইউনিয়নের মোয়াজ্জেম হোসেনের ছেলে তোফাজ্জল হোসেন রাশেদ (৩৮)।

গোপন সংবাদের ভিত্তিতে রাতে র‌্যাব-১১, সিপিসি ৩ নোয়াখালী ক্যাম্পের একটি দল সদর ও কবিরহাট উপজেলার সীমান্ত এলাকার অশ্বদিয়া সড়কে একটি চেক পোস্ট বসিয়ে বিভিন্ন গাড়িতে তল্লাশি চালায়। তল্লাশি চলাকালে র‌্যাবকে দেখতে পেয়ে একটি সিএনজি পালানোর চেষ্টা করলে সেটিকে ধাওয়া করে আটক করা হয়।

সিএনজির ভেতরে থাকা বেলালকে গ্রেপ্তারের পর তার হেফাজতে থাকা ৮ কেজি গাঁজা ও ৬ বোতল বিদেশি মদ জব্দ করা হয়। তার বিরুদ্ধে সুধারাম মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

অপরদিকে, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল পূর্ব অশ্বদিয়া এলাকায় অভিযান চালায়। অভিযানকালে ওই এলাকার তাজু মিয়ার বাড়ি থেকে চিহিৃত মাদক কারবারি তোফাজ্জেল হোসেন রাশেদকে গ্রেপ্তার করা হয়।

পরে তার দেখানো স্থান থেকে ২ কেজি গাঁজা জব্দ করা হয়। গ্রেপ্তারকৃত রাশেদের বিরুদ্ধে সুধারাম মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

অভিযান ও গ্রেপ্তারের তথ্যগুলো নিশ্চিত করেছেন র‌্যাব-১১ নোয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার মাহমুদুল হাসান এবং জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক মোহাম্মদ আবদুল হামিদ।

তারা জানান, গ্রেপ্তারকৃত আসামিদের সোমবার দুপুরে সুধারাম থানার মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুণ

Comments are closed.