টপ পোষ্ট

একসাথে তারিন-উর্মিলা

0
এর আগে একটি একক নাটকে অভিনয় করলেও এবারই প্রথম তারিন ও উর্মিলা শ্রাবন্তী কর প্রথমবারের মতো একটি ধারাবাহিক নাটকে অভিনয় করছেন। ধারাবাহিক এ নাটকের নাম ‘সানফ্লাওয়ার’। নাটকে একজন ইলেকট্রিশিয়ানের চরিত্রে অভিনয় করছেন তারিন এবং একজন সাংবাদিকের চরিত্রে অভিনয় করছেন উর্মিলা। এরইমধ্যে এনটিভিতে ধারাবাহিক এ নাটকটির প্রচার শুরু হয়েছে। ধারাবাহিকটিতে অভিনয় প্রসঙ্গে তারিন বলেন,‘সাধারণত এই সময়ে খুব অল্প সময়ে একটি ধারাবাহিক দর্শকের কাছে জনপ্রিয়তা পাওয়া বা আলোচনায় আসা খুব কঠিন। কিন্তু তারপরও এই ধারাবাহিকের মাত্র দশটি পর্ব প্রচারের পর আমি দেশ-বিদেশ থেকে নানানভাবে নাটকটিতে অভিনয়ের জন্য সাড়া পেয়েছি। শুধু তাই নয়, এমন অনেকেই আমাকে বলেছেন যে, তারা পরবর্তী পর্ব দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। আর উর্মিলা যখন লাক্স চ্যানেল আই প্রতিযোগিতায় আসে, তখন আমি তার বিচারকের ভূমিকায় ছিলাম। সেই সময়ই উর্মিলা বলেছিল, সে আমার ভক্ত। তো তারসাথে কাজ করতে গিয়ে সেসব কথা খুব মনে পড়ে। এমনিতে উর্মিলা খুব সুইট, লক্ষ্মী একটি মেয়ে। এই সময়ে যারা কাজ করছে তাদের মধ্যে উর্মিলা বেশ ব্যস্ত। দর্শক চাইছেন বলেই উর্মিলা বেশ ব্যস্ত হয়ে উঠেছে। তার জন্য সবসময়ই আমার শুভ কামনা।’

তারিনের সাথে কাজ করা প্রসঙ্গে উর্মিলা বলেন,‘ টিভি নাটকে আমার সবচেয়ে প্রিয় অভিনেত্রী তারিন আপু। তার সাথে এর আগে একটি নাটকেই কাজ করার সুযোগ হয়েছিল। কিন্তু আমি তারিন আপুর সাথে সবসময়ই কাজ করার স্বপ্ন দেখি। কারণ তার অভিনয়, তার ব্যক্তিত্ব সবকিছুই আমার এতো ভালোলাগে যে, তারমতো একজন অভিনেত্রী হওয়ারই স্বপ্ন দেখি আমি। তিনি আমাকে ছোট বোনের মতোই আগলে রাখেন। মিডিয়াতে তাকে আমি আমার অভিভাবক হিসেবেই ভাবি।

তিনিও আমাকে যথেষ্ট স্নেহের চোখেই দেখেন। সানফ্লাওয়ারে তার সাথে কাজ করার সুযোগ পেয়ে সত্যিই আমি খুব খুশি।’

‘সানফ্লাওয়ার’ রচনা করেছেন মুরাদ আহমেদ এবং সংলাপ লিখেছেন খায়রুল বাসার নির্ঝর। নাটকের মূল ভাবনা পরিচালক নজরুল ইসলাম রাজুর। প্রতি বৃহস্পতি ও শুক্রবার রাত ৮.২০ মিনিটে মাছরাঙা টিভিতে নিয়মিত প্রচার হচ্ছে ধারাবাহিকটি।

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন