টপ পোষ্ট

মির্জাপুরে ত্রিমুখী সংঘর্ষে বাবা-মেয়েসহ নিহত ৬

0

টাঙ্গাইলের মির্জাপুরে মাটি ভর্তি ড্রামট্রাক, যাত্রীবাহী সিএনজি চালিত অটোরিকশা ও প্রাইভেটকারের মধ্যে সংঘর্ষে বাবা-মেয়েসহ ৬ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

আজ সোমবার সকাল ১১টার দিকে উপজেলার গোড়াই-সখিপুর সড়কের বেলতৈল বটতলা নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার কুড়াতলী গ্রামের হাফিজ উদ্দিন (৬০) ও তার মেয়ে রেনু আক্তার (২৫), একই গ্রামের জহুর উদ্দিনের ছেলে সোনাম উদ্দিন (৬০), হাশেম আলীর ছেলে মাশরাফুল (৮) ও জাকির মাস্টার (৪০)। অপরজন আজগানা ইউনিয়নের বেলতৈল গ্রামের খলিল মিয়ার ছেলে হৃদয় (১৮)।

নিহতরা প্রত্যেকেই সিএনজি চালিত অটোরিকশার যাত্রী ছিলেন বলে জানা গেছে। আহতদের মধ্যে একজনকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সোমবার সকাল ১১টার দিকে সখিপুর থেকে হাটুভাঙার দিকে আসা মার্টি ভর্তি দ্রুত গতির একটি ড্রামট্রাক সামনে থাকা যাত্রীবাহী সিএনজিকে ওভারটেক করতে গিয়ে না পেরে সিএনজিকে চাপা দেয় এবং বিপরীত দিক থেকে আসা প্রাইভেটকারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে প্রাইভেটকারটিও ধুমড়ে-মুচরে যায়। এসসময় সিএনজি উল্টে দুমড়ে মুচরে গিয়ে যাত্রী হৃদয় ও মাশরাফুল ঘটনাস্থলে মারা যান। অপরযাত্রী সোনাম উদ্দিনকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। আর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান হাফিজ উদ্দিন ও তার মেয়ে রেনু আক্তার এবং জাকির মাস্টার।

প্রাইভেটকারের চালক আহত রাব্বি জানান, ‘ড্রামট্রাকের চালক সিএনজিকে ওভারটেক করতে গিয়ে না পেরে সিএনজিকে চাপা দেয় এবং প্রাইভেটকারের সঙ্গে সংঘর্ষ হলে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।’

এ ব্যাপারে মির্জাপুর থানার ওসি সায়েদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ড্রামট্রাক আটক করা হলেও চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। সকল আইনি প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।’

শেয়ার করুণ

Comments are closed.