টপ পোষ্ট

এবার টেস্ট থেকে ওয়াহাব রিয়াজের বিদায়!

0

সাদা পোশাককে বিদায় জানানোর হিড়িক পড়েছে পাকিস্তানে। কয়েক দিন আগেই পাকিস্তানের তারকা পেসার মোহাম্মদ আমির টেস্ট ক্রিকেটকে বিদায় জানিয়ে আলোচনার জন্ম দিয়েছিলেন। সেই রেশ কাটতে না কাটতে এবার আরো এক পাকিস্তানি পেসার টেস্টকে বিদায় জানালেন। আমিরের দেখানো পথেই হাঁটলেন অভিজ্ঞ পেসার ওয়াহাব রিয়াজ।

সীমিত ওভারের ক্রিকেটে মনোযোগী হতেই টেস্টকে বিদায় জানানোর কথা জানান আমির। তার এ সিদ্ধান্তে নাখোশ হয়েছেন পাকিস্তানের একাধিক সাবেক ক্রিকেটার।  

শোয়েব আখতার বলেছিলেন, আমিরের এই সিদ্ধান্ত পাকিস্তান ক্রিকেটে প্রভাব ফেলবে, তার দেখাদেখি আরও অনেকেই টেস্ট ছাড়তে পারেন। এবার শোয়েবের সেই কথাই সত্যি হলো।  

আমিরের পর টেস্ট থেকে অবসরের ঘোষণা দিতে যাচ্ছেন ওয়াহাব রিয়াজ। পাকিস্তানের গণমাধ্যম ‘দুনিয়া নিউজ’-এ এসেছে এমন খবর। ওয়াহাব নাকি পাকিস্তান ক্রিকেট বোর্ডকে (পিসিবি) নিজের সিদ্ধান্তের কথা জানিয়েও দিয়েছেন। কানাডায় টি-টোয়েন্টি লিগ থেকে ফিরে আনুষ্ঠানিক ঘোষণা দেবেন ৩৪ বছর বয়সী এই পেসার।

ওয়াহাব রিয়াজ পাকিস্তানের হয়ে ২৭টি টেস্ট খেলেছেন। নিয়েছেন ৮৩ উইকেট। সর্বশেষ তিনি টেস্ট খেলেছেন গত বছরের অক্টোবরে অস্ট্রেলিয়ার বিপক্ষে। সেটিই হয়তো তার সাদা পোশাকে শেষবারের মতো মাঠে নামা।

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন