টপ পোষ্ট

আ.লীগের দুঃসময়ে পাশে থাকবেন সোহেল তাজ

0

দেশ ও আওয়ামী লীগের দুঃসময়ে সব সময় পাশে থাকবেন প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদের সন্তান ও সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ। তবে এই মুহূর্তে তার সক্রিয় রাজনীতি করার সময় হবে না।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীতে সোনারগাঁও হোটেলে সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। ‘হটলাইন কমান্ডো’ নামে সচেতনতামূলক টিভি রিয়েলিটি শো সম্পর্কে জানান দিতে তিনি এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

এর আগে ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকার আপনাকে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর দায়িত্ব দিয়েছিল। আপনি অনেক দিন থেকে রাজনীতির বাইরে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আগামীতে আপনাকে আরো কোনো রাজনৈতিক দায়িত্ব দেন, সেটা আপনি গ্রহণ করবেন কি না?

সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে হোসেল তাজ বলেন, আমি শুধু এতটুকুই বলব, আমাদের পরিবার সবসময় আওয়ামী লীগের ও দেশের দুঃসময়ে দলের সঙ্গে ছিল এবং থাকবে। দেশের ও দলের দুঃসময়ে আমিও থাকব।

দলের সুদিনের ব্যাপারে তিনি বলেন, সুদিনে আমি দলকে অন্যভাবে সাহায্য করছি। আমার এই মুভমেন্টে সবাইকে নিয়েই সোনার বাংলা গড়ার। এটা আমাদের দেশ, সবার দেশ।

এ সমাজ রাজনীতির জন্য প্রস্তুত নয় বলেও মন্তব্য করেন সাবেক এই স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী।

সংবাদ সম্মেলনে হটলাইন কমান্ডো সর্ম্পকে সোহেল তাজ বলেন, ৩০ লাখ শহীদের রক্তের বিনিময়ে অর্জিত বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার জন্য দরকার সোনার মানুষ, আর সোনার মানুষ তৈরি করতেই আমার এ উদ্যোগ। রাজনীতির বাইরে থেকেও মানুষের জন্য কিছু করার ইচ্ছা থেকে এই পদক্ষেপ আমার। বহুদিন ধরেই দেশের মানুষ শারীরিক ও মানসিক স্বাস্থ্য, জীবন-যাপনের অভ্যাস ও ধরন, সচেতনতা ও দায়িত্ববোধের বিষয়গুলো নিয়ে আমি ভাবছিলাম। সে ভাবনা থেকেই জন্ম লাইফ স্টাইল বিষয়ক রিয়েলিটি শো— হটলাইন কমান্ডো।

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন