টপ পোষ্ট

গোবিন্দর নায়িকা সিমলা

0

দেশের আলোচিত-সমালোচিত নায়িকা সিমলা। বেশ কিছুদিন ধরে মুম্বাইয়ে অবস্থান করছেন তিনি। অভিনয় করছেন কলকাতার ‘সফর’ শিরোনামের একটি ছবিতে। ছবিটি শেষ না হতেই খবর দিলেন নতুন আরো একটি ছবির। নাম চূড়ান্ত না হওয়া এই ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন বলিউডের অভিনেতা গোবিন্দ। এটি নির্মিত হবে তারই প্রোডাকশন হাউজ থেকে।  

বর্তমানে এর চিত্রনাট্য লেখার কাজ চলছে বলে সিমলা জানান। এর আগেও, ম্যাডাম ফুলি’খ্যাত সিমলা অভিনয় করেছিল গোবিন্দের বিপরীতে। ‘সমাধি’ নামে ওই ছবিটি মুক্তি পায় ২০১৩ সালে।

এদিকে, সিমলা এখন মুম্বাইয়ের মহারাষ্ট্র স্টেটের মিরা রোডের বাসিন্দা। কবে তিনি দেশে আসবেন জানতে চাইলে সিমলা বলেন, ‘এখানে অভিনয়ের উপর পড়াশোনা করছি। সঙ্গে হিন্দি ভাষাটাও রপ্ত করার চেষ্টা করছি। তাছাড়া যতদূর শুনেছি, খুব শিগগিরই নতুন ছবির শুটিং শুরু হবে। এ ছবির কাজ শেষ করেই দেশে ফেরা হবে।’

উল্লেখ্য, ১৯৯৯ সালে প্রয়াত গুণী চলচ্চিত্র নির্মাতা শহীদুল ইসলাম খোকনের ‘ম্যাডাম ফুলি’ দিয়ে রূপালি পর্দায় পা রাখেন সিমলা। প্রথম ছবিতেই অর্জন করেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এরপর ‘গঙ্গাযাত্রা’, ‘রূপগাওয়াল’, ‘নেকাব্বরের মহাপ্রয়াণ’সহ বেশকিছু চলচ্চিত্রে কাজ করেছেন এই অভিনেত্রী। বর্তমানে মুক্তি অপেক্ষায় আছে তার দুটি ছবি ‘নাইওর’ ও ‘প্রেম কাহন’।

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন