টপ পোষ্ট

আবারো আলোচনায় সানাই (ভিডিও)

0

চলচ্চিত্রের আলোচিত এক নাম সানাই মাহবুব। বিভিন্ন সময় বিভিন্ন কারণে আলোচনায় থাকে নামটি। সবশেষ গেল ফেব্রুয়ারিতে ক্ষমতাসীন দলের একজন সংসদ সদস্যের সঙ্গে তার বাগদান হওয়ার কথা জানান সানাই মাহবুব। তবে কে সেই বর তা তিনি জানাননি এখনো। 

এবার দিলেন নতুন খবর, ‘দিয়াশলাই’ নামের নতুন একটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন সানাই। তিনি বলেন, ‘ভিডিওটি প্রকাশের পর থেকে বেশ সাড়া পাচ্ছি। দর্শক উপভোগ করছে গান-ভিডিওটি।’

গান প্রসঙ্গে সানাই বলেন, চলচ্চিত্রে যেমন আইটেম গান থাকে, এটাও ঠিক তেমন। যদি এই মিউজিক ভিডিও সফল হয়, তাহলে এর দ্বিতীয় কিস্তি আসবে বলেও জানান সানাই।

গানটি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিশ্র প্রতিক্রিয়া দেখা দেয়, অনেকে বলছেন গানটি অশ্লীল। কিন্তু সানাই গানটিকে অশ্লীল বলেতে নারাজ। তিনি বলেন, অশ্লীলতার কোনো কিছুই দেখছি না গানটিতে। এটা শুধু মাত্র বিনোদনের জন্য তৈরি হয়েছে।’

বড় বাজেটের গান-ভিডিওটিতে অংশ নিয়েছেন চলচ্চিত্রের খলনায়ক ডনসহ আরও কয়েকজন অভিনয়শিল্পী অংশ নিয়েছেন।

বৃহস্পতিবার এএ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে গান-ভিডিওটি প্রকাশ করা হয়। গানটির কথা লিখেছেন সুদীপ কুমার দীপ। এর সুর ও সংগীত পরিচালনা করেছেন শামীম মাহমুদ। গানটিতে কণ্ঠ দিয়েছেন সাবরিনা সাবা।

বেশ কয়েকটি ছবিতে অভিনয় করলেও সানাইয়ের কোনো ছবি মুক্তি পায়নি। তার অভিনীত ও বাবু সিদ্দিকী পরিচালিত ‘ময়নার ইতিকথা’ ছাড়পত্রের জন্য শিগগিরই চলচ্চিত্র সেন্সর বোর্ডে জমা হবে বলে জানা যায়।

https://www.youtube.com/watch?v=xWtOsxVb0go

 

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন