টপ পোষ্ট

আবারও শুটিংয়ে কলকাতায় ববি

0

ঢাকার পাশাপাশি কলকাতার স্থানীয় প্রযোজনার ছবিতেও নিয়মিত হচ্ছেন চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। কলকাতায় এ অভিনেত্রী জয়দীপ মুখার্জি পরিচালিত ‘রক্তমুখী নীলা’ ছবিতে অভিনয় করছেন।

এর আগে এ ছবির প্রায় ৮০ শতাংশ শুটিং শেষ হয়েছে। বাকি অংশের শুটিং করতে জুলাই মাসের প্রথম সপ্তাহে কলকাতা যাচ্ছেন বলে জানিয়েছেন ববি।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘এ ছবির শেষ ভাগের শুটিং আরও আগে শুরু হওয়ার কথা ছিল। আমার ব্যস্ততার কারণে সময় দিতে পারিনি। তবে এবার ছবির শুটিং শেষ করে ঢাকায় ফিরব।’ শুটিং শেষে জুলাইয়ের শেষ দিকে ঢাকায় ফিরবেন ববি।

ছবিটি চলতি বছরই মুক্তি দেয়ার কথা রয়েছে বলে ববি জানান। এছাড়া তার অভিনীত যৌথ প্রযোজনা ছবি ‘বেপরোয়া’ও আগামী ঈদুল আজহা উপলক্ষে মুক্তি দেয়া হবে বলে জানা গেছে। এদিকে চলতি বছরই সাকিব সনেট পরিচালিত ‘বি হ্যাপী’ নামে নতুন একটি ছবিতে অভিনয় করবেন ববি। এছাড়াও এবার কলকাতা গিয়ে নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হবেন বলে জানিয়েছেন তিনি।

আগামী বছর নিজের প্রযোজনা প্রতিষ্ঠান থেকেও নতুন ছবির প্রযোজনা করার ঘোষণা দেবেন এ অভিনেত্রী। সর্বশেষ তার অভিনীত ‘নোলক’ নামে একটি ছবি গত রোজার ঈদে মুক্তি পায়। এ ছবিতে তিনি শাকিব খানের বিপরীতে অভিনয় করেন।

এ ছবিটির বর্তমান অবস্থা প্রসঙ্গে ববি বলেন, ‘এ ছবির প্রচারণার জন্য আমরা নায়ককে পাইনি। প্রযোজক-পরিচালক সনেট ভাই ও গল্পকার ফেরারী ভাইসহ আমিই প্রচারণা চালিয়েছি। অনেকটা সফলও হয়েছি।’

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন