টপ পোষ্ট

‘মিস ইন্ডিয়া’ খেতাব জিতলেন এই তরুণী

0

ভারত তথা ইন্ডিয়ার সবচেয়ে সুন্দরী হিসেবে নির্বাচিত হলেন সুমন রাও। ফেমিনা মিস ইন্ডিয়া ২০১৯ খেতাব জিতেছেন এই তরুণী। ১৫ জুন, শনিবার রাতে ভারতের সর্দার বল্লভভাই প্যাটেল স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় এই আয়োজনের গ্র্যান্ড ফিনালে। সেখানে সবাইকে হারিয়ে সেরার মুকুট পরেন সুমন।

মুকুট পরার পর উচ্ছ্বাস প্রকাশ করে সুমন বলেন, ‘জীবনে কোনও লক্ষ্যের জন্য যদি দৃঢ় প্রতিজ্ঞ হয়ে যাওয়া যায়, তা হলে শরীরের সর্বশক্তি দিয়ে সেই লক্ষ্যের দিকে এগিয়ে যাওয়া সম্ভব।’

সৌন্দর্য, আত্মবিশ্বাস এবং মেধার নিরিখে সুমনকে ভারতের সেরা সুন্দরীর খেতাব দেয়া হয়েছে। তার মাথায় সেরার শিরোপা তুলে দেন গত বারের বিজয়ী অণুকৃতি ভাস। গ্র্যান্ড ফিনালের আয়োজনে উপস্থিত ছিলেন বলিউডের তারকারাও। উপস্থাপক ছিলেন নির্মাতা-প্রযোজক করণ জোহর এবং অভিনেতা মনীশ পাল। বিচারকের আসনে ছিলেন বলিউড অভিনেত্রী হুমা কুরেশী, অভিনেত্রী চিত্রাঙ্গদা সিং ও কোরিয়োগ্রাফার সুনীল ছেত্রী।

২২ বছর বয়সী সুমন রাও ছোট থেকেই পড়াশুনাতে বেশ মেধবী। চ্যাটার্ড আকাউন্টেন্সি পড়ার পাশাপাশি মডেল হিসেবেও ফ্যাশন ইন্ডাস্ট্রিতে তিনি বেশ পরিচিত মুখ। কাজের বাইরে সময় পেলেই সমাজসেবা করতে ভালোবাসেন সুমন। নিজেই সঙ্গীসাথীদের সঙ্গে নেমে পড়েন রাস্তা-ঘাট পরিস্কার করতে। তাছাড়া শিশুস্বাস্থ্য নিয়ে সচেতনতা প্রসারের কাজও করে থাকেন তিনি।

শুধু তাই নয়। নিজের স্বাস্থ্যের প্রতিও বেশ সচেতন সুমন। যোগ ব্যয়াম, জিমে শরীরচর্চা করা তার রুটিনে আবশ্যকীয় অংশ।

এর আগে এই বছরের ফেব্রুয়ারিতে রাজস্থানে ফেমিনা মিস ইন্ডিয়া রাজস্থানের খেতাব পান সুমন রাও। সেখানে র‍্যাম্প ওয়াকে পারদর্শীতার জন্য স্বীকৃতি পান তিনি। আর এবার সারা দেশের সেরা নির্বাচিত হলেন এই সুদর্শনা তরুণী।

জানা গেছে, আগামী ডিসেম্বরে থাইল্যান্ডে মিস ওয়ার্ল্ড-এর আসরে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করবেন তিনি।

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন