টপ পোষ্ট

স্বমেহনের সেই দৃশ্যের জন্য কী প্রস্তুতি নিয়েছিলেন কিয়ারা?

0

 

 

 

 

 

 

কিয়ারা আদভানি, নামটি তখনও সেভাবে আলোচনার মুখ দেখেনি। ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ সিনেমায় অভিনয় করে কেবল বলি পাড়ায় নজর কেড়েছেন কিছু মানুষের। এরপর ওয়েব সিরিজ ‘লাস্ট স্টোরিজ’ বদলে দিল তার কেরিয়ার। রাতারাতি তারকা বনে গেলেন কিয়ারা।

সেই পরিচিতির পেছনে পুরো ভূমিকা ছিল একটি মাত্র দৃশ্যের। হ্যাঁ, এতক্ষণে হয়ত বুঝে ফেলেছেন স্বমেহনের সেই দৃশ্যের কথাই বলা হচ্ছে। যেখানে দেখা যায়, কিয়ারা আদভানি তার স্বামীর সঙ্গে যৌন সম্পর্কে সন্তুষ্ট নন, তাই তিনি ভাইব্রেটর ব্যবহার করেন। কয়েক সেকেন্ডের সেই দৃশ্য মুহূর্তে ভাইরাল হয়ে যায়। আর আলোচনার তুঙ্গে চলে আসেন কিয়ারা।

স্বমেহনের এই দৃশ্যে অভিনয় করা মোটেও সহজ ছিল না বলে জানালেন কিয়ারা। এটার জন্য বেশ প্রস্তুতিও নিতে হয়েছে তাকে। সম্প্রতি নেহা ধুপিয়ার শো-তে এসে তিনি বলেন, কী কী করতে হবে, করন জোহর (নির্মাতা) আমাকে বুঝিয়ে দিয়েছিলেন। শুটিংয়ের সময় খুব ছোট্ট ইউনিট ছিল। কিন্তু আমি খুব নার্ভাস ছিলাম। এতটাই নার্ভাস ছিলাম যে গুগলে সার্চ করেছিলাম, কীভাবে ভাইব্রেটার ব্যবহার করা হয়। করন জোহর বলেছিলেন, সিরিয়ালসি শট দিতে। যাতে এক্সপ্রেশনে মনে হয়, আমি ভাইব্রেটার ব্যবহার করছি।’

উল্লেখ্য, প্রচারে আসার পর ‘লাস্ট স্টোরিজ’-এর অনেকগুলো দৃশ্য নিয়েই আলোচনা হয়েছে। তবে সবচেয়ে বেশি বিতর্ক ও সমালোচনার মুখে পড়েছিল কিয়ারা আদভানির হস্তমৈথুনের দৃশ্যটি। কিয়ারার বিপরীতে তার স্বামীর ভূমিকায় অভিনয় করেছিলেন ভিকি কৌশল।

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন