টপ পোষ্ট

মেয়েকে নিয়ে কনসার্ট মাতালেন জেনিফার লোপেজ

0

 

 

 

 

 

কখনো তিনি সঙ্গীতশিল্পী, কখনো অভিনেত্রী আবার কখনো ব্যবসায়িক উদ্যোক্তা কিংবা প্রযোজক। তিনি ১৯৮৬ সালে মাই লিটল গার্ল নামক ছবির ছোট্ট একটি চরিত্রের মাধ্যমে বিনোদন জগতে প্রবেশ করেন, যদিও তার অভিভাবকের মতে চরিত্রটি হিসপানিক হিসেবে অবাস্তব ছিল।

১৯৯১ সালে In Living Color নামক অনুষ্ঠানে নাচের মাধ্যমে তিনি বিনোদন জগতে নিয়মিত হন। ১৯৯৭ সালে সেলেনা নামক চলচ্চিত্রের কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের মাধ্যমে তিনি মূল ভূমিকায় অবতীর্ণ হন। তার পরের বছর Out of Sight চলচ্চিত্রে অভিনয় করে লোপেজ লাতিন আমেরিকার প্রথম অভিনেত্রী হিসেবে দশ লক্ষ ডলার পারিশ্রমিক পান।

একজন চলচ্চিত্র প্রযোজক কিংবা ব্যবসায়িক উদ্যোক্তা হিসেবেও সফল তিনি। ১৯৯৯ সালে তার প্রথম গানের অ্যালবাম ‘On the 6’ বের হওয়ার পর তিনি অভিনয় জীবন থেকে সঙ্গীত জগতে সার্থকভাবে পদার্পণ করেন। এখন তিনি আমেরিকার প্রথমসারির তারকা অভিনেত্রী ও গায়িকা।

সম্প্রতি নিজের ১১ বছরের মেয়ে ইমিকে নিয়ে লস অ্যাঞ্জেলেসের একটি কনসার্টে গান গাইলেন মার্কিন গায়িকা ও অভিনেত্রী জেনিফার লোপেজ। কনসার্টের একটি ভিডিও নিজের ইন্সট্রাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্টও করেছেন জনপ্রিয় এই গায়িকা।

গত শুক্রবার রাতে ‘লিমিটলেস’ গানটি গেয়ে মঞ্চ মাতান মা ও মেয়ে। এসময় দুজনই লাল রংয়ের একই রকম ড্রেস পড়ে মঞ্চে পারফর্ম করেন। ভিডিওটিতে দেখা যায় মা ও মেয়ে দুজনই খুব উপভোগ করছেন কনসার্টটি।

মেয়ের সঙ্গে এর আগেও গান গাইতে দেখা গেছে জেনিফার লোপেজকে। গেল মে মাসেও তার মেয়ে আলিসি কেস-এর একটি গানের কভার করেছে, যা ইউটিউবেও প্রকাশ পেয়েছে।

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন