টপ পোষ্ট

সানজারীর শরীরে এসিড নিক্ষেপ

0

 

 

 

 

 

 

সঙ্গীত শিল্পী মিলার সাবেক স্বামী পাইলট পারভেজ সানজারীর শরীরে এসিড নিক্ষেপ করা হয়েছে। এসিডে সানজারীর দুই উরু, পেট, দুই হাত ও পায়ের কিছু অংশ ঝলসে গেছে। রোববার (২ জুন) রাত ৮টার দিকে উত্তরা পশ্চিম থানার তিন নম্বর সেক্টর এলাকার ৭/বি সড়কে এই ঘটনা ঘটে।

পারভেজ সানজারির ও তার ছোট ভাই এস এম আর রহমানের বরাত দিয়ে ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই বাচ্চু মিয়া এই তথ্য নিশ্চিত করেছেন।

আনসারীর ছোট ভাই এস এম আর রহমান জানান, উত্তরার বাসা থেকে কিছুটা দূরে সানজারীর পথরোধ করা হয়। এ সময় মোটরসাইকেলে আসা এক ব্যক্তি তার শরীরে এসিড নিক্ষেপ করে। এতে তার দুহাতের কিছু অংশ পুড়ে যায়। ক্ষতিগ্রস্ত হয় তার পরনের জিন্স প্যান্ট। পরে তাকে উদ্ধার করে ঢামেকের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

সানজারির অভিযোগ, বিবাহ বিচ্ছেদের পর থেকে মিলা তাকে বিভিন্ন সময়ে হুমকি দিয়ে আসছিল। সাবেক স্ত্রীর নির্দেশেই এসিড মারা হয়েছে বলে ধারণা করছেন তিনি।

ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটের দায়িত্বরত একজন চিকিৎসক জানান, পারভেজ সানজারির দুই উরু, পেট, দুই হাত ও পায়ের কিছু অংশ ঝলসে গেছে। তার চিকিৎসা চলছে।

প্রসঙ্গত, জনপ্রিয় সঙ্গীতশিল্পী মিলা ইসলাম ২০১৭ সালের মে মাসে পারিবারিকভাবে বিয়ে করেছিলেন বৈমানিক পারভেজ সানজারীকে। বিয়ের পর একটা সময় তারা জড়িয়ে যান সংসার জীবনের দ্বন্দ্ব-বিবাদে। নারী নির্যাতন-যৌতুকের অভিযোগ এনে স্বামী সানজারীর বিরুদ্ধে মামলাও করেন মিলা।

সবশেষে সংসার জীবনের ইতি টানেন জনপ্রিয় এই পপ শিল্পী।

অন্যদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা অপপ্রচার ও মানহানির অভিযোগে মিলার বিরুদ্ধে চলতি বছরের ২১ এপ্রিল ডিজিটাল সিকিউরিটি অ্যাক্টে মামলা করেন তার সাবেক স্বামী পারভেজ সানজারী।

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন