টপ পোষ্ট

বিশ্বকাপের ‘আসল’ লড়াইয়ের আগে কোহলির চোট

0

 

 

 

 

 

 

তিন দিন আগেই দ্বাদশ বিশ্বকাপের পর্দা উঠেছে। কিন্তু এ লড়াইয়ে ভারতের প্রথম ম্যাচ আগামী ৫ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। এজন্য জোর প্রস্তুতি চালাচ্ছে দলটি। কিন্তু তার মধ্যেই দু’বারের সাবেক বিশ্বচ্যাম্পিয়নদের দুঃসংবাদ দিয়েছেন বিরাট কোহলি। অনুশীলনে ডান হাতের বুড়ো আঙুলে চোট পেয়েছেন এ অধিনায়ক। ধারণা করা হচ্ছে, তার চোটটা বেশ সিরিয়াসই।

সাউদাম্পটনে শনিবার ভারতের অনুশীলনে অংশ নেন কোহলি। আগের দিন ফিল্ডিং অনুশীলন করার সময় আঙুলে চোট পান এ ডানহাতি ব্যাটসম্যান। কোহলি শুশ্রুষা করতে ছুটে আসেন ফিজিও প্যাট্টিক পারহার্ট। ফিজিওর সঙ্গে অনেকক্ষণ আলাপ করেন তিনি। এরপর বরফ পানিতে নিজের আঙুল ডুবিয়ে রাখেন। পরে ব্যান্ডেজও করিয়ে নেন।

কোহলির চোট নিয়ে এখনও অবশ্য কোন কিছুই বলেনি ভারতীয় ক্রিকেট বোর্ড। তবে ট্রেনিং সেশনে উপস্থিত সাংবাদিকরা মনে করছেন কোহলির চোট বেশ গুরুতর।

সাম্প্রতিক সময়ে কোহলির ব্যাট খুব একটা ছন্দে নেই। তবে চলতি বিশ্বকাপ দিয়েই আবারও পুরনো রূপে ফিরতে জোর চেষ্টা চালিয়ে যাচ্ছিলেন এ ডানহাতি। কিন্তু তার আগেই শনিবার ভারত অধিনায়ক পড়েছেন চোটে। তাতে সতীর্থ থেকে টিম ম্যানেজমেন্ট ও ভক্তরা পড়েছেন চিন্তায়। এখন দেখার বিষয় আগামী দুই দিনের মধ্যে সুস্থ হতে পারেন কি না এ অধিনায়ক।

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন