টপ পোষ্ট

চমক ও উত্তেজনা নিয়ে আসছে ‘টার্মিনেটর : ডার্ক ফেইট’

0

দুনিয়াজুড়েই জনপ্রিয় হলিউড তারকা আরনল্ড শোয়ার্জনেগার অভিনীত ‘টার্মিনেটর’ সিরিজের সিনেমাগুলো। এই সিরিজে শোয়ার্জনেগারের উপস্থিতি মানেই একটা অন্যরকম উত্তেজনা। একশনধর্মী সিনেমাপ্রেমীদের কাছে এই সিরিজের সিনেমাগুলো দারুণ জনপ্রিয়। ক্যালিফোর্নিয়ার গর্ভনর হয়েও দর্শকদের চাহিদার কারণে শোয়ার্জনেগার কাজ করেছিলেন টার্মিনেটরের আরো ৩টি কিস্তিতে। এবার তাকে নিয়ে নির্মিত হয়েছে ‘টার্মিনেটর’ সিরিজের চতুর্থ কিস্তি।

সম্প্রতি প্রকাশ করা হয়েছে এর ট্রেলার। ‘টার্মিনেটর : ডার্ক ফেইট’ শিরোনামে সিনেমাটি দারুণ সব চমক নিয়ে হাজির হচ্ছে। পরিচালক জেমস ক্যামেরন অ্যাকশন হিরো শোয়ার্জনেগারের বিপরীতে ৩৫ বছর পর ফিরিয়ে আনালেন অ্যাকশন কুইন লিন্ডা হ্যামিল্টনকে। টার্মিনেটরের প্রথম কিস্তিতে ছিলেন এই সুন্দরী তারকা।

সিনেমাটিতে ৬০ বছর বয়সী এই তারকাকে পুরোপুরি মারকুটে ভূমিকায় তুলে ধরা হয়েছে। যা ট্রেলারে প্রকাশ পেয়েছে। বরাবরের মতো সারা কন্নোরের চরিত্রেই দেখা মিলবে তার।

পরিচালনার পাশাপাশি সিনেমাটির চিত্রনাট্যও করেছেন খ্যাতিমান পরিচালক জেমস ক্যামেরুন। সিনেমার ট্রেলার ইতিমধ্যে ‘টার্মিনেটর’ ভক্তদের মনে উত্তেজনা ছড়িয়ে দিয়েছে। প্রায় ২০০ মিলিয়ন বাজেটের এ সিনেমা আগামী ১ নভেম্বর মুক্তি পাবে রুপালি পর্দায়।

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন