টপ পোষ্ট

তিন বছর পর সিনেমায় ফিরছেন জোলি

0

তিন বছর পর অবশেষে সিনেমায় ফিরছেন মার্কিন অভিনেত্রী ও চলচ্চিত্র নির্মাতা অ্যাঞ্জেলিনা জোলি। অতঃপর আবারো ফিরছেন জোলি। ‘দ্য কেপ্ট’ নামের একটি থ্রিলারনির্ভর ছবির মধ্য দিয়ে প্রত্যাবর্তন ঘটছে তার। ২০১৪ সালে প্রকাশিত জেমস স্কটের উপন্যাস অবলম্বনে নির্মিত হবে অ্যাকশন থিলারধর্মী এ ছবিটি।

ছবির গল্পে দেখা যাবে, একটি বাড়িতে এক মা ও তার ১২ বছরের ছেলে ছাড়া সবাই রহস্যজনকভাবে খুন করা হয়। এরপর সেই ছেলেকে নিয়ে অপরাধীদের বিরুদ্ধে অভিযানে নামেন ওই নারী। অ্যাকশন ওই নারীর চরিত্রে দেখা যাবে অ্যাঞ্জেলিনা জোলিকে। তবে ছবিতে জোলির বিপরীতে কে থাকছেন সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি।

দীর্ঘ বিরতির পর বড় পর্দায় জোলির ফিরে আসার খবরে উচ্ছ্বসিত তার ভক্তরা। তবে নতুন সিনেমায় দর্শকের প্রত্যাশা কতটা পূরণ করতে পারেন জোলি সেটিউ এখন দেখার বিষয়। জানা গেছে, শিগগিরই সিনেমাটির কাজ শুরু হবে। এই সিনেমার জন্য এখন নিজেকে প্রস্তুত করছেন অ্যাঞ্জেলিনা জোলি।

২০১৫ সালে ‘বাই দ্য সি’ ছবিতে সর্বশেষ দেখা গিয়েছিল  অ্যাঞ্জেলিনা জোলিকে। এরপর মাঝের প্রায় তিন বছর আর কোনো ছবিতে দেখা যায়নি হলিউডের জনপ্রিয় এই অভিনেত্রীকে। এ সময়টাতে অবশ্য বার বার আলোচনায় এসেছেন ব্যক্তিগত বিষয় নিয়ে। এর মধ্যে ব্র্যাড পিটের সঙ্গে সংসার জীবনের বিচ্ছেদ ঘটেছে জোলির। এ নিয়ে অভিযোগ-পাল্টা অভিযোগসহ নানা কারণে মিডিয়ায় শিরোনাম হয়েছেন তিনি।

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন