টপ পোষ্ট

কোহলি-রোহিতের সম্পর্কে ফাটল!

0

সামাজিক যোগাযোগমাধ্যমের এই যুগে প্রায় কোনো কিছুই চোখ এড়ায় না। তারকাদের ক্ষেত্রে তো কথায় নেই। ভক্তরা তাঁদের বাজপাখির চোখে অনুসরণ করেন। বিরাট কোহলি আর রোহিত শর্মার কথাই ধরুন। তাঁদের দুজনের সম্পর্কটা ঠিক কেমন? নতুন যে গুঞ্জন চলছে, তা জানার পর কিন্তু দুজনের সম্পর্ক নিয়ে নতুন করে ভাবতেই হবে।

কোনো সন্দেহ নেই, কোহলি ও রোহিত বর্তমান ভারতীয় দলটির মেরুদণ্ড। গত কয়েক বছরে দুজন চারটি ডাবল-সেঞ্চুরি জুটি গড়েছেন ২২ গজে। এত দিন সবাই জানত, মাঠের বাইরেও দুজনের রসায়নটা চমৎকার। কিন্তু ভারতীয় সংবাদমাধ্যমের দাবি, এই জানাটা সম্ভবত ভুল। দুজনের সম্পর্ক থেকে পোড়া ধোঁয়া উঠে আসছে! কিন্তু সংবাদমাধ্যমের এই দাবির কী হেতু?

ভারতের সংবাদমাধ্যমই জানিয়েছে, রোহিত শর্মা টুইটার ও ইনস্টাগ্রামে ‘আনফলো’ করেছেন কোহলিকে। ভারতীয় অধিনায়কের সঙ্গে এ দুটি সামাজিক যোগাযোগমাধ্যমে কোনো সংযোগ নেই ওয়ানডেতে তাঁর সহ-অধিনায়কের। রোহিতের এমন সিদ্ধান্ত নেওয়ার কী কারণ? দেশটির সংবাদমাধ্যম তা খুঁজে বের করার চেষ্টা করছে। অনেকে নানা সমীকরণ মেলাচ্ছেন। এর মধ্যে একটি হচ্ছে টেস্ট দলে তাঁর জায়গা না পাওয়া।

বছরের শুরুতে বাজে ফর্মে ছিলেন রোহিত। সংক্ষিপ্ত সংস্করণে ধীরে ধীরে ভালো করতে শুরু করলেও গত মার্চে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট একাদশে জায়গা পাননি। ডাক পাননি আফগানিস্তানের বিপক্ষে টেস্টেও। চলতি ইংল্যান্ড সিরিজেও তাঁকে স্কোয়াডে রাখেনি ভারতীয় টিম ম্যানেজমেন্ট। সংবাদমাধ্যমের প্রশ্ন, টেস্ট দলে জায়গা না পাওয়ার অভিমান থেকেই কি কোহলিকে টুইটার, ইনস্টাগ্রামে ‘আনফলো’ করেছেন রোহিত?

এখানেই শেষ নয়। ভারতীয় সংবাদমাধ্যম খুঁড়ে বের করেছে, বিসিসিআইয়ের সমালোচনা করে ভক্তদের টুইটে ‘লাইক’ও দিচ্ছেন রোহিত। কিছুদিন আগে খেলোয়াড়দের জীবনসঙ্গী নিয়ে বিসিসিআইয়ের বিপক্ষে ‘এক চোখে তেল আরেক চোখে নুন বেচা’ নীতির অভিযোগ তুলে টুইট করেন এক সমর্থক। রোহিত সেই টুইটে ‘লাইক’ দিয়েছেন। এ ছাড়া ভারতের টেস্ট দলে তাঁর প্রয়োজনীয় নিয়েও ভক্তদের টুইটে ‘লাইক’ দিয়েছেন রোহিত। এখন কোথাকার জল কোথায় গিয়ে গড়ায়, সেটাই দেখার বিষয়। তবে কোহলি-রোহিত দ্বন্দ্বের গুঞ্জন সত্য ভুগতে হবে ভারতীয় দলকে। বিশ্বকাপ কিন্তু বেশি দেরি নেই!

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন