টপ পোষ্ট

প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

0

শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় এক অনাথ ও বুদ্ধি প্রতিবন্ধী (২২) তরুণীকে ধর্ষণের অভিযোগে রমজান আলী (৪৭) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারের পর বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) দুপুরে বিচারিক হাকিমের আদালতে তাকে সোপর্দ করা হয়। রমজান আলী পৌর শহরের সিটপাড়া এলাকার বাসিন্দা। তিনি জেলা পরিষদ ডাক বাংলো নালিতাবাড়ীর চতুর্থ শ্রেণীর কর্মচারী।

পুলিশ ও মামলার বিবরণী সূত্রে জানা যায়, নালিতাবাড়ী শহরের ছিটপাড়া মহল্লার গাংপাড় এলাকায় জনৈক আহসানের বাড়িতে আশ্রিত পিতৃহীন ওই তরুণী তার ভিক্ষুক মায়ের সঙ্গে থেকে ভাঙারি কুড়িয়ে জীবিকা নির্বাহ করে। সম্প্রতি তার পেট অস্বাভাবিকভাবে বৃদ্ধি পায় এবং ব্যথা অনুভব করলে তার মাকে সঙ্গে নিয়ে এক চিকিৎসকের শরণাপন্ন হয়। এসময় চিকিৎসক তাকে অন্তঃসত্ত্বা বলে জানান।

পরে এ ঘটনা জানাজানি হলে এলাকাবাসী ওই তরুণীকে জিজ্ঞাসাবাদ করেন। জিজ্ঞাসাবাদ জানা যায়, প্রায় আট মাস আগে সকালে ভাঙারি কুড়াতে জেলা পরিষদ ডাক বাংলোয় নালিতাবাড়ীতে যায়। ডাক বাংলোর পিয়ন রমজান আলী ভাঙারি দেওয়ার কথা বলে তাকে ডাক বাংলোর কক্ষ পরিষ্কার করে দিতে বলেন। কথামতো ওই তরুণী ডাক বাংলোর একটি কক্ষে প্রবেশ করলে রমজান তাকে ফুসলিয়ে ধর্ষণ করেন।

এ ঘটনার তিন থেকে চারদিন পর পৌর শহরের নিলামপট্রি এলাকার বাসিন্দা বিপ্লব কুলু (৩৮) নামে এক যুবক বর্তমানে পরিত্যক্ত অগ্রণী ব্যাংক নালিতাবাড়ী শাখার পেছনে একটি কক্ষে নিয়ে পুরনো প্লাস্টিকের বোতল দেওয়ার কথা বলে একই কায়দায় ফুসলিয়ে ধর্ষণ করে।

অভিযোগ পেয়ে বুধবার (৫ সেপ্টেম্বর) দুপুরে নালিতাবাড়ী থানা পুলিশ ওই তরুণীকে জিজ্ঞাসাবাদ শেষে ঘটনাস্থল পরিদর্শন করেন এবং এ ঘটনার প্রাথমিক সত্যতা পাওয়া যায়। পরে এদিন দুপুরের দিকে পিয়ন রমজান আলীকে আটক করা হয়।

এদিকে বেপরোয়া জীবন-যাপন করায় বিপ্লবকে প্রায় চার মাস আগে বাড়ি থেকে বের করে দেয় তার পরিবারের লোকজন। তিনি বর্তমানে ঢাকায় অবস্থান করছে বলে পরিবার সূত্রে জানা যায়।

সহকারী পুলিশ সুপার (এএসপি, নালিতাবাড়ী সার্কেল) মো. জাহাঙ্গীর আলম বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, ভিকটিমকে ডাক্তারি পরীক্ষা-নিরীক্ষা ও আদালতে জবানবন্দির জন্য শেরপুর পাঠানো হয়েছে। গ্রেফতার আসামি রমজান আলীকে আদালতে পাঠানো হয়েছে।

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন