টপ পোষ্ট

বলিউডের সৎবাবা-মায়ের সঙ্গে সন্তানদের সম্পর্ক কেমন

0

বলিউডের অনেক তারকাই দ্বিতীয় বার বিয়ে করেছেন। তাঁদের প্রথম পক্ষের সন্তানরাও অনেক ক্ষেত্রে বলিউডের তারকা।

সৎবাবা-মায়ের সঙ্গে তাঁদের সম্পর্ক কেমন?

সাইফ আলি খানের প্রথম স্ত্রী অমৃতা সিংহ। সাইফ পরবর্তীতে বিয়ে করেন কারিনা কাপুরকে। কারিনার সঙ্গে সাইফের প্রথম পক্ষের সন্তান সারা ও ইব্রাহিমের সম্পর্ক অত্যন্ত বন্ধুত্বপূর্ণ।

পঙ্কজ কাপুরের প্রথম পক্ষের সন্তান শাহিদ কাপুর। পঙ্কজ পরবর্তীতে বিয়ে করেন সুপ্রিয়া পাঠককে। সুপ্রিয়ার সঙ্গে শাহিদের সম্পর্ক অত্যন্ত ভাল।

সঞ্জয় দত্তের দ্বিতীয় স্ত্রী মান্যতা দত্তের সঙ্গে ত্রিশলার সম্পর্ক অত্যন্ত ভাল। সঞ্জুর প্রথম স্ত্রী রিচা শর্মার মেয়ে ত্রিশলা।

সালমান, আরবাজ ও সোহেল খান। বলিউডের বিখ্যাত চিত্রনাট্যকার সেলিম খানের তিন ছেলে। সেলিমের দ্বিতীয় স্ত্রী হেলেন। প্রথম স্ত্রী সালমা খানের সন্তান সালমানরা। তাঁদের এবং তাঁদের মা সালমার সঙ্গেও হেলেনের সম্পর্ক অত্যন্ত ভাল।

অর্জুন কাপুর, বনি কাপুরের প্রথম স্ত্রী মোনার সন্তান অর্জুন। শ্রীদেবীর সঙ্গে তাঁর সম্পর্ক প্রথম দিকে খুব একটা ভাল ছিল না বলেই শোনা যায়। শ্রীদেবীর মৃত্যুর পরে যদিও অর্জুনকে পরিবারের সদস্য হিসাবে জাহ্নবী-খুশির পাশে থাকতে দেখা গিয়েছে।

মহেশ ভাটের মেয়ে পুজা ভাটের সঙ্গে তাঁর সৎমা সোনি রাজদানের সম্পর্ক অত্যন্ত ভাল। পারিবারিক আনন্দ এক সঙ্গেই ভাগ করে নিতে দেখা গিয়েছে তাঁদের। বোন আলিয়া ও শাহিনের সঙ্গে পূজার সম্পর্ক অত্যন্ত ভাল।

প্রথমে হানি ইরানির সঙ্গে বিয়ে হয়েছিল জাভেদ আখতারের। পরবর্তীতে তিনি বিয়ে করেন শাবানা আজমিকে। শাবানার সঙ্গে জাভেদের প্রথম পক্ষের সন্তান ফারহান ও জোয়া আখতারের সম্পর্ক অত্যন্ত ভাল।

কিরণ রাওয়ের সঙ্গে আমির খানের প্রথম স্ত্রী রীনা দত্তের সন্তান জুনেইদ ও ইরার সম্পর্ক অত্যন্ত ভাল। এক সঙ্গে লাঞ্চ বা ডিনারে যেতেও দেখা গিয়েছে তাঁদের।

হেমা মালিনীর সঙ্গে বিয়ের আগে ধর্মেন্দ্র বিয়ে করেছিলেন প্রকাশ কৌরকে। তাঁদের সন্তান সানি ও ববি দেওল। কিন্তু সৎমা হেমা মালিনীর সঙ্গে তাঁদের সম্পর্ক খুব একটা ভাল না।

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন