টপ পোষ্ট

হিলারিকে আফ্রিদির ধন্যবাদ

0

২০১৪ সালের মার্চ মাসে প্রতিষ্ঠিত শহীদ আফ্রিদি ফাউন্ডেশন এরইমধ্যে সাড়া ফেলেছে পাকিস্তানে। পাকিস্তানের সাবেক ক্রিকেটারের নামে গঠিত প্রতিষ্ঠানটি কাজ করে যাচ্ছে সমাজের অবহেলিত, দুঃস্থ মানুষদের জন্য।

আফ্রিদির গড়া এই প্রতিষ্ঠানকে বিভিন্ন সময় সমর্থন আর সহযোগিতার হাত বাড়িয়েছেন অনেক নামীদামী মানুষেরা। এবার সে তালিকায় যোগ হলেন হিলারি ক্লিনটন।

আফ্রিদির এই স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানের পক্ষে সমর্থন জানিয়েছে সাবেক মার্কিন পররাষ্ট্রমন্ত্রী হিলারি ক্লিনটন। নিজের ফাউন্ডেশনকে সমর্থন জানানোয় ধন্যবাদ জানিয়ে টুইট করেছেন ‘বুম-বুম’ খ্যাত এই তারকা।

বিশ্বের ইতিহাসের অন্যতম সেরা এই অলরাউন্ডার টুইটে লিখেছেন, মানবতার পাশে দাঁড়ানো এবং এটিকে সমর্থন করার জন্য হিলারি ক্লিনটনকে ধন্যবাদ। আফ্রিদি আরও যোগ করেন, আমরা সবাই সবার।

পাকিস্তানের জনপ্রিয় ক্রিকেটারের টুইট পেয়ে একটি ভিডিও বার্তায় উত্তর দেন যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট বিল ক্লিনটনের স্ত্রীও।

হিলারি বলেন, শহীদ তোমার উত্তরে আমি মুগ্ধ। তুমি তোমার কাজ চালিয়ে যাও। মানবতার পাশে আমি সবসময় আছি। শুভ কামনা তোমাকে।
ক্রিকেট থেকে অবসরের পর সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে কাজ করে যাচ্ছেন আফ্রিদি। চলতি বছর দুবাইয়ে পাকিস্তান অ্যাসোসিয়েশনে একটি স্বাস্থ্য এবং ফিটনেস সেন্টার গড়ে তুলছে এই ফাউন্ডেশন। যেখানে সুবিধাবঞ্চিত মানুষকে স্বাস্থ্য সেবা দেয়া হচ্ছে।

ফাউন্ডেশনের পক্ষে থেকে জানিয়ে দেয়া হয়েছে, এটি একটি সম্পূর্ণ অলাভজনক স্বাস্থ্য কেন্দ্র। কেন্দ্রের নাম দেওয়া হয়েছে ‘পাকিস্তান মেডিয়াল কমপ্লেক্স’। এই কেন্দ্রে গরীব এবং অস্বচ্ছল মানুষদের চিকিৎসা ও স্বাস্থ্য সেবা দেয়া হচ্ছে।

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন