টপ পোষ্ট

পাপনামার অপেক্ষায় মোহাম্মদ সালমান

0

আনুশ রুবেলের ছবি ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ নিয়ে বিতর্ক হয়েছে অনেক। কিন্তু সেই বিতর্কে লাভবান হয়েছেন নতুন নায়ক সালমান। ছবিটি বড় পর্দায় দেখা না গেলেও বির্তকের কারণে ইউটিউবে আগ্রহ নিয়ে দেখেছে অনেকে। নায়িকা সিমলার পাশাপাশি চরিত্রের কারণে সালমান ও আজাদ সেতু দুজনই এসেছেন আলোচনায়। সম্প্রতি আজাদ সেতুকে দেখা গেছে মুজিব সিনেমাতে। আর সালমান ব্যস্ত রয়েছেন বেশ কিছু নতুন কাজ নিয়ে।

ইমরোজ হাসান শাওনের নতুন কাজের সাথে যুক্ত হন তিনি। আসছে শাওনের নতুন নাটক দিন খারাপের মনগুলো। সোহেল রানা বয়াতির নতুন সিনেমায়ও যুক্ত হচ্ছেন সালমান। ড. হুমায়ুন আজাদের গল্প অবলম্বনের নির্মিত হচ্ছে নতুন চলচ্চিত্র। কথা চলছে রায়হান খানের সঙ্গে নতুন কাজ নিয়ে। অমিতাভ রেজার আরো একটি নতুন বিজ্ঞাপন এর সঙ্গেও যুক্ত হন। আকাইদ রনি ও আনুশ রুবেলের ফিকশনর্ধমী নতুন কাজের সঙ্গেও যুক্ত হয়েছেন।

তবে সালমান বলেন, এখনই কাজ গুলোর নাম বলতে চাচ্ছিনা। শুধু যুক্ততার কথা প্রকাশ করলাম।

ইতোপূর্বে সালমান অভিনয় করেছেন এটিএন বাংলায় কায়সার আহম্মদের ধারাবাহিক নাটক রুপালি প্রান্তর , একুশে টেলিভিশনে আল-হাজেনের ধারাবাহিক নাটক ভবঘুরে, আর টিভিতে কামাল হোসেন বাবরের ধারাবাহিক নাটক বাবর আলির হেলিকপ্টার রিটান টু প্রভৃতি নাটকে।

তবে আনুশ রুবেলের শর্ট ফিল্ম ‘ফেরা’ কিংবা ‘বাবারা বড় মিথ্যাবাদী’ সালমানকে অভিনেতা হিসেবে নির্মাতাদের চাহিদা সম্পন্ন করে তোলে। তার অভিনীত পরিবেশবাদী শিশুতোষ শর্ট ফিল্ম ‘এ্যালি’ ১৬তম ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে নির্বাচিত হয়। যার আয়োজক ছিলো চিলড্রেন ফিল্ম সোসাইটি বাংলাদেশ। আর শিহাব শিকদারের ‘ শত উক্তিতে বঙ্গবন্ধু’ প্রচারাভিযানমূলক ওভিসি তাকে ইতিহাসের চিত্রায়নে অংশগ্রহণ করতে সাহায্য করেছে।

সালমান এখন তার নতুন সিনেমা ‘পাপনামা’র মুক্তির অপেক্ষায় রয়েছেন। ফ্যামিলি ড্রামা নির্ভর এই ছবির কাহিনী আবর্তিত হয়েছে সালমান ও অভিনেত্রী মনিরা মিঠুকে ঘিরে। অপেক্ষার পালা দেখা যাক এবার নতুন ছবি সালমানকে কোথায় নিয়ে যায়।

শেয়ার করুণ

Comments are closed.