টপ পোষ্ট

বাহুবলী‍‍`কেও ছাড়াল রাজামৌলির নতুন সিনেমার বাজেট

0

বাহুবলী নির্মাণ করে ভারতীয় সিনেমার ইতিহাসই পাল্টে দিয়েছিলেন এসএস রাজামৌলি। প্রথমে বাহুবলী দ্য বিগেনিং এরপর বাহুবলী দ্য কনক্লুশন নির্মাণ করে পুরো এশিয়া মহাদেশেই তোলপাড় ফেলে দিয়েছিলেন এ নির্মাতা। ভারতীয় সিনেমার ইতিহাসের সর্বোচ্চ আয়কারী সিনেমাতে পরিণত হয় বাহুবলী।

নতুন খবর হচ্ছে, এ নির্মাতার নতুন ছবির বাজেট নাকি ‘বাহুবলি-টু’ সিনেমার চেয়েও বেশি। ‘বাহুবলি’ ফ্র্যাঞ্চাইজির দুটি সিনেমা নির্মাণ করতে মোট বাজেট ছিল ৫০০ কোটি রুপি।

সেখানে রাজমৌলির নতুন সিনেমার বাজেট ধরা হয়েছে ৩০০ কোটি রুপি। যা বাহুবলী-২ সিনেমার বাজেটের চেয়েও বেশি। নাম ঠিক না হওয়া এ সিনেমাতে একসঙ্গে দেখা যাবে রাবম চরণ, কিয়ারা আদভানি ও জুনিয়র এনটিআরকে। ইতোমধ্যে সিনেমাটিতে চুক্তিবদ্ধও হয়েছেন তারা। তবে কিয়ারা সিনেমাটিতে জুনিয়র এনটিআর না রাম চরণের সঙ্গে রোমান্স করবেন সেটি এখনো জানা যায়নি।

এটি প্রযোজনা করছেন ডিভিভি দানায়া। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘সিনেমার প্রি-প্রোডাকশনের কাজ এরই মধ্যে শুরু হয়েছে। আর্ট ডিপার্টমেন্ট সেট তৈরির কাজ শুরু করেছেন, যেখানে সিনেমার বেশির ভাগ শুটিং হবে। সিনেমাটির বাজেট আনুমানিক ৩০০ কোটি রুপি।’

চলতি বছরের অক্টোবরে সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। কিয়ারা আদভানি বর্তমানে বলিউডের ‘বম্বে টকিজ টু’ ও তেলেগু ভাষার নাম ঠিক না হওয়া একটি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন