টপ পোষ্ট

আফগানদের বাগে আনতে হিমশিম টাইগাররা

0

সিরিজের দ্বিতীয় ওয়ানডে ম্যাচে বাংলাদেশের বিপক্ষে ব্যাট করছে আফগানিস্তান। এ ম্যাচে দুটি পরিবর্তন নিয়ে নেমেছে টাইগাররা। তবে কোনো কৌশলেই আফগানদের কাবু করতে পারছেনা টাইগাররা।

চট্টগ্রামের জহুর আহম্মেমদ চৌধুরি স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন বাংলাদেশ অধিনায়ক লিটন কুমার দাস। তামিমের বদলে খেলবেন নাইম শেখ আর তাসকিনের বদলে সুযোগ পেয়েছেন এবাদত হোসেন।

প্রথম ম্যাচ হারলেও এবার আর সেই ভুল করতে চায়না টাইগাররা। তবে মাঠের পরিস্থিতি ভিন্ন। একেবারেই বাগে আনা যাচ্ছেনা আফগানদের। KSRM
জয়ের ছন্দ ধরে রেখে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ নিশ্চিত করতে চায় আফগানিস্তান। তাই প্রথম ম্যাচে জয়ী একাদশ থেকে কোনো পরিবর্ত আনেনি তারা।

শুরু থেকেই তাদের আক্রমণাত্মক ব্যাটিংয়ে পাত্তাই পাচ্ছেন না মোস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ ও এবাদত হোসেনরা। সজোরে পেসারদের ওপর ব্যাট চালাচ্ছেন আফগানদের দুই ওপেনার ইব্রাহীম জাদরান ও রহমানউল্লাহ গুরবাজ।

বাংলাদেশ একাদশ
লিটন কুমার দাস, নাঈম শেখ, নাজমুল হোসেন শান্ত, তাওহিদ হৃদয়, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, মেহেদী হাসান মিরাজ, হাসান মাহমুদ, এবাদত হোসেন ও মুস্তাফিজুর রহমান।

আফগানিস্তান একাদশ
রহমানউল্লাহ গুরবাজ, ইব্রাহিম জাদরান, রহমত শাহ, হাশমতউল্লাহ শহীদি, মোহাম্মদ নবি, নাজিবউল্লাহ জাদরান, রশিদ খান, ফজলহক ফারুকি, মুজিব উর রহমান, আজমতউল্লাহ ওমরজাই ও সালেম সাফি।

শেয়ার করুণ

Comments are closed.