টপ পোষ্ট

উখিয়ায় মোটরসাইকেল-ইজিবাইক মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩

0

কক্সবাজারের উখিয়ায় মোটরসাইকেল ও যাত্রীবাহী ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত এবং একজন আহত হয়েছেন।

বুধবার বিকালে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের উখিয়া উপজেলার জালিয়াপালং ইউনিয়নের মোহাম্মদ শফিরবিল এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে বলে জানান ইনানী পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মো. রেজাউল করিম।

নিহতরা হলেন যশোর জেলার বাঘারপাড়া উপজেলার দহখোলা ইউনিয়নের মামুদালীপুর গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে মো. ইমারত হোসেন (৪০) এবং কক্সবাজার জেলার উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের পিনজিরকূল এলাকার মোহাম্মদ শাহজাহানের ছেলে মোহাম্মদ রিদুয়ান (২১) ও হলদিয়াপালং ইউনিয়নের হিরা মিয়ার ছেলে আক্তার হোসেন (২০)।KSRM
এদের মধ্যে ইমারত হোসেন উখিয়া উপজেলার ইনানীস্থ পালংকি রেস্টুরেন্টের মার্কেটিং এবং সিকিউরিটির দায়িত্বে ছিলেন। এছাড়া নিহত অপর দুইজন মোটরসাইকেল আরোহী এবং কলেজ শিক্ষার্থী।

আহত ইজিবাইকের চালক জয়নাল আবেদীন (৩২) উখিয়া উপজেলার জালিয়াপালং ইউনিয়নের মোহাম্মদ শফিরবিল এলাকার আবুল কালামের ছেলে।

স্থানীয়দের বরাতে এসআই রেজাউল বলেন, বিকালে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের উখিয়া উপজেলার মোহাম্মদ শফিরবিল এলাকায় টেকনাফ দিক থেকে আসা মোটরসাইকেলের সাথে বিপরীত দিক থেকে আসা ইজিবাইকের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ৪ জন আহত হয়।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ইমারত হোসেনকে মৃত ঘোষণা করেন।

পরে আহত মোহাম্মদ রিদুয়ান ও আক্তার হোসেনকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) প্রেরণ করেন। চমেকে নেওয়ার পথে সন্ধ্যায় দুইজনের মৃত্যু হয়।

উপ-পরিদর্শক বলেন, দুর্ঘটনাকবলিত গাড়ী দুটি জব্দ করা হয়েছে। ঘটনায় স্বজনদের আবেদনের প্রেক্ষিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুণ

Comments are closed.