টপ পোষ্ট

নাচের জন্যই জনপ্রিয়, তবে কেনো না নেচে মঞ্চ ছাড়লেন নোরা

0

বলিউলের ‘আইটেম গার্ল’ নোরা ফাতেহি। নাচের জন্যই এত জনপ্রিয়তা, এত খ্যাতি তার। এবারের ফিফা বিশ্বকাপ ফুটবলের অফিসিয়াল থিম সংয়ে নেচে বর্তমানে আরও বেশি আলোচনায় এই বলিউড তারকা। আগামীকাল থেকে শুরু হতে যাওয়া ‘দ্য গ্রেটেস্ট শো অন আর্থ’ খ্যাত এই ফুটবল মহাযজ্ঞের উদ্বোধনী অনুষ্ঠানেও নাচবেন তিনি।

কিন্তু শুক্রবার (১৮ নভেম্বর) রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশনে হওয়া ‘গ্লোবাল অ্যাচিভার্স অ্যাওয়ার্ড ২০২২’ অনুষ্ঠানে নোরাকে দেখা গেলেও দেখা যায়নি তার নাচ।

যেকারণে হাজার হাজার টাকা দিয়ে টিকিট কিনেও অনুষ্ঠান শেষে একরাশ হতাশা নিয়ে বাড়ি ফেরেন তার নাচ দেখতে আসা দর্শক।

নোরার না নাচার কারণ হিসাবে আয়োজক প্রতিষ্ঠান উইমেন লিডারশিপ করপোরেশনের পক্ষ থেকে জানানো হয়, সরকারি প্রজ্ঞাপনে নোরার পারফর্ম করার পারমিশন ছিল না। তাই আইনের প্রতি শ্রদ্ধাশীল থাকতেই পারফর্ম করেননি নোরা।

এর আগে এই অনুষ্ঠানে অংশ নেওয়ার অনুমতি নিয়ে একাধিকবার জটিলতা হয় মন্ত্রণালয় ও রাজস্ব বোর্ডের সঙ্গে। শেষে ১৭ নভেম্বর রাতে অনুমতি মেলে। শুক্রবার (১৮ নভেম্বর) বেলা ২টার দিকে হজরত শাহ্জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন নোরা। এরপর একটি পাঁচ তারকা হোটেলে ওঠেন। বিশ্রাম শেষে রাত ৯টার দিকে অনুষ্ঠানে অংশ নেন। ১০টার আগেই তিনি হল ত্যাগ করেন।

তবে এই স্বল্প সফরে নোরা ফাতেহি কোনও ডকুমেন্টারি শুটিংয়ে অংশ নিয়েছেন বলে জানা যায়নি। যদিও তার এই সফরের অনুমতি মিলেছে নারী উন্নয়ন বিষয়ক একটি তথ্যচিত্রের শুটিংয়ের কাজে! আর এই আয়োজনটি করেছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার বোন স্বর্ণা মারিয়া মৃত্তিক।

শেয়ার করুণ

Comments are closed.