টপ পোষ্ট

গাংনীতে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

0

মেহেরপুরের গাংনীতে স্বামী স্ত্রী একই সঙ্গে আত্মহত্যা করেছে। মঙ্গলবার দুপুরে উপজেলার ধানখোলা ইউপির কচুইখালী গুচ্ছগ্রামে এ ঘটনা ঘটে।

আত্মহত্যাকারীরা হলেন, মেহেরপুর সদর উপজেলার পাটকেলপোতা গ্রামের ইসতিয়াক হোসেনের ছেলে সাগর হোসেন (২৬) ও তার স্ত্রী গাংনী উপজেলার কচুইখালী গুচ্ছগ্রামের কৃষক কালু মিয়ার মেয়ে চামেলী খাতুন (১৯)।

স্থানীয়রা জানান, গত সোমবার রাতে ইসতিয়াক হোসেন তার ছেলে সাগরকে পারিবারিক বিষয় নিয়ে বকাঝকা করেন। এ কারণে রাতেই বাবার উপর অভিমান করে শ্বশুরবাড়িতে চলে যান তিনি। এরপর মঙ্গলবার দুপুরে চামেলী খাতুনের বাবার বাড়িতে স্বামী স্ত্রী একই সঙ্গে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। বিয়ের পর থেকে চামেলী খাতুন ও তার স্বামী সাগরের মধ্যে ভালো সম্পর্ক ছিল। তবে কেন তারা আত্মহত্যা করেছে কেউ বলতে পারছেনা।

চামেলী খাতুনের পিতা কালু মিয়া বলেন, চামেলী খাতুন ও সাগরের মধ্যে পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মধ্যে ভালো সম্পর্ক ছিলো। তবে কি কারণে তার মেয়ে জামাই আত্মহত্যা করেছে তা বলতে পারেনি তিনি।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রাজ্জাক বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে তদন্ত করা হচ্ছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুণ

Comments are closed.