টপ পোষ্ট

প্রতিবন্ধী নারীকে ধর্ষণের পর আগুনে পুড়িয়ে হত্যা চেষ্টা

0

নোয়াখালী সদর উপজেলায় মানসিক প্রতিবন্ধী এক মেয়েকে ধর্ষণের পর হত্যার উদ্দেশ্য শরীরে আগুন লাগিয়ে হত্যা চেষ্টার অভিযোগে যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত যুবকের নাম ইব্রাহিম খলিল(১৯)। সে পেশায় একজন অটোরিকশাচালক। নোয়াখালী পৌরসভার ১নং ওয়ার্ডের ঘড়ি মেকারের আব্দুর রহিমের ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ১২ মে ঘটনাটি ঘটে। দীর্ঘদিন প্রতিবন্ধী ওই মেয়ের সাথে অভিযুক্ত যুবকের প্রেমের সম্পর্ক ছিল। গত মাসে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রাইম হাসপাতালের পেছনে হাউজিং বাউন্ডারি ওয়ালের ভিতরে প্রতিবন্ধী ওই মেয়েকে ধর্ষণ করে যুবক। পরে তাকে হত্যার উদ্দেশ্যে ঘটনা ধামাচাপা দেওয়ার জন্য ভিকটিমকে কেরোসিন ঢেলে শরীরে আগুন লাগিয়ে দেয় ওই যুবক। আগুনে শরীরের কিছু অংশ পুড়ে যায়। পরে বিষয়টি স্থানীয়ভাবে মিমাংসার জন্য মামলা করতে দেরি হয় বলে জানান ভিকটিমের মা রাশেদা বেগম।

এ বিষয়ে সুধারাম মডেল থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মিজানুর রহমান পাঠান জানান, মানসিক প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণের অভিযোগের সূত্র ধরে আজ ইব্রাহিম খলিল নামে এক যুবককে গ্রেফতার করা হয়। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী সরকারি হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মামলার বিষষটি প্রক্রিয়াধীন রয়েছে।অভিযুক্ত যুবককে আদালতে সোর্পদ করা হবে।

শেয়ার করুণ

Comments are closed.