টপ পোষ্ট

শিক্ষিকাকে ধর্ষণচেষ্টার অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে

0

ভোলার মনপুরা উপজেলায় এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে এক স্কুল শিক্ষিকাকে ধর্ষণের চেষ্টার মামলা হয়েছে।

গত সোমবার রাতে দক্ষিণ সাকুচিয়া হারিছ রোকেয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ওই সহকারী শিক্ষিকা বাদী হয়ে মনপুরা থানায় মামলাটি দায়ের করেন।

আসামি এনাম হাওলাদার মনপুরা উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি এবং দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর মেম্বারের ছেল।

এদিকে, বুধবার উপজেলা ছাত্রলীগ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এনাম হাওলাদারকে সংগঠন থেকে বহিষ্কারের ঘোষণা দিয়েছে।

মামলার বাদী ওই শিক্ষিকা সংবাদিকদের বলেন, গত ৩১ মার্চ শনিবার সকাল সাড়ে ৯টার দিকে এনাম হাওলাদার বিস্কুট নেওয়ার কথা বলে স্কুল লাইব্রেরিতে ঢুকে তাকে কুপ্রস্তাব দেন। পরে লাইব্রেরি থেকে তাকে চলে যেতে বললে ছাত্রলীগ এনাম তাকে জাপটে ধরে ধর্ষণের চেষ্টা চালান। ওই সময় তিনি তাকে ধাক্কা দিয়ে দৌড়ে ভবনের নিচে এসে দেখেন গেটে তালা মারা। পরে কান্নাকাটির শব্দ শুনে এলাকার লোকজন এসে তাকে উদ্ধার করে।

ওই ছাত্রলীগ নেতা এই ঘটনার কথা কাউকে বলতে নিষেধ করেন; বললে মেরে ফেলার হুমকি দেন বলে শিক্ষিকার ভাষ্য।

অভিযোগকারী শিক্ষিকার স্বামী বলেন, ছাত্রলীগ নেতার হুমকিতে তার স্ত্রীর স্কুলে যাওয়া বন্ধ রয়েছে। এ ব্যাপারে কথা বলতে এনাম হাওলাদারের মোবাইলে ফোন করে বন্ধ পাওয়া গেছে।

মনপুরা থানার ওসি শাহীন খাঁন বলেন, এ ঘটনায় ওই শিক্ষিকা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ আসামিকে গ্রেপ্তারের চেষ্টা করছে।

এদিকে, বুধবার মনপুরা উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. সামসুদ্দিন সাগর ও সম্পাদক সুমন ফরজী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সাংগঠনিক নিয়ম বহির্ভূত কর্মকাণ্ড চালানো ও দলীয় শৃঙ্খলাভঙ্গের কারণে উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি এনাম হাওলাদারকে আজীবনের জন্য ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়েছে।

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন