টপ পোষ্ট

রাজ-শিল্পার বিরুদ্ধে আবারও অভিযোগ

0

এবারে রাজ কুন্দ্রা এবং শিল্পা শেট্টির বিরুদ্ধে যৌন ও মানসিক নির্যাতনের অভিযোগ করেছেন ভারতীয় মডেল শার্লিন চোপড়া। মুম্বাইয়ের জুহু থানায় এই অভিযোগ দায়ের করেন তিনি।

ভারতীয় সংবাদসংস্থা এএনআই কে শার্লিন চোপড়া জানিয়েছেন, “আমি এফআইআর দায়ের করেছি রাজ কুন্দ্রার বিরুদ্ধে। তিনি আমার উপর যৌন নির্যাতন তো করেছেনই, একই সঙ্গে আমাকে ঠকিয়েছেন এবং হুমকিও দিয়েছেন।”

এই এফআইআর এ শিল্পার নামও রয়েছে।

এর আগেও চলতি বছর রাজের নামে একটি এফআইআর করেছিলেন শার্লিন। যেখানে শার্লিনের অভিযোগ ছিল রাজ কুন্দ্রা তার সঙ্গে জোর করে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেছিলেন। নিজেকে বাঁচাতে সেই সময় বাথরুমে আশ্রয় নিয়েছিলেন বলেও জানিয়েছিলেন তিনি।

রাজ কুন্দ্রার বিরুদ্ধে পর্ন ছবি তৈরির অভিযোগের মামলায় সাক্ষী হিসেবে নিজের বয়ান দিয়েছিলেন তিনি। শার্লিনের দাবি, তিনি চান যেই সমস্ত নিরীহ মেয়েকে দিয়ে জোর করে পর্ন ছবিতে অভিনয় করানো হয়েছে, তাঁরা ন্যায়বিচার পাক। দোষীর শাস্তি হোক।

এদিকে জামিনে মুক্তি পাওয়ার কয়েক সপ্তাহ পর নিজেদের আইনজীবী মারফত একটি যৌথ আইনি বিবৃতি দিয়ে শিল্পা শেট্টি ও রাজ কুন্দ্রা বলেছেন, “জনসমক্ষে আমাদের বিরুদ্ধে শার্লিন চোপড়া যা বলবেন তা মানহানি হিসেবেই ধরা হবে এবং সেটা করে আদালতের নির্দেশের অবমাননা করবেন। মন্তব্যের জন্যে শার্লিন চোপড়াকে আইনি জটিলতায় পড়তে হবে।“

সূত্র: হিন্দুস্তান টাইম

শেয়ার করুণ

Comments are closed.