টপ পোষ্ট

আশুলিয়ায় গণধর্ষণ, ৫ জনের ৭ দিন করে রিমান্ড আবেদন

0

আশুলিয়ার রুস্তুমপুর এলাকায় এক কিশোরীকে গণধর্ষণের ঘটনায় গ্রেফতার ৫ জনকে ৭ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠিয়েছে পুলিশ। আজ শনিবার দুপুরে গ্রেফতারকৃতদের আশুলিয়া থানা থেকে আদালতে পাঠানো হয়।

এর আগে গত বৃহস্পতিবার রাতভর অভিযান চালিয়ে আশুলিয়ার রুস্তুমপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- রাজশাহী জেলার রাজাপান্ডা থানার শ্রীরামপুর গ্রামের মোহাম্মদ শেখের ছেলে সাইফুল ইসলাম, আশুলিয়ার রুস্তুমপুর এলাকার কৃষ্ণসাহার ছেলে পাপ্পু সাহা, একই এলাকার মনোরঞ্জণ সাহার ছেলে মিলন, সনাতন সাহার ছেলে জ্যোতির্ময় সাহা এবং অদম সরকারের ছেলে অন্তর।

পুলিশ জানায়- পূর্ব পরিচিত থাকায় গত ২৪ সেপ্টেম্বর মিরপুর থেকে ভুক্তভোগী কিশোরীকে টাকা নেওয়ার জন্য আশুলিয়ার রুস্তুমপুরে ডেকে আনে সাইফুল। পরে ওই এলাকার একটি নির্জন স্থানে নিয়ে ওই তাকে সাত বন্ধু মিলে পালাক্রমে ধর্ষণ করে। এ ঘটনায় ভুক্তভোগী প্রথমে রাজধানীর দারুস সালাম থানায় অভিযোগ করলেও ঘটনাস্থল আশুলিয়ায় হওয়ায় পরে আশুলিয়া থানায় বৃহস্পতিবার সন্ধ্যায় অভিযোগ করে। পরবর্তীতে সেদিনই রাতভর অভিযান চালিয়ে পাচঁজনকে আটক করে আশুলিয়া থানা পুলিশ।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক জিয়াউল ইসলাম জানান, গ্রেফতারকৃত আসামিদের ৭ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত অন্যদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুণ

Comments are closed.