টপ পোষ্ট

চকরিয়ায় যাত্রীবাহী বাস উল্টে ৪জন নিহত

0

কক্সবাজারের চকরিয়ায় যাত্রীবাহী বাস উল্টে ঘটনাস্থলে ৪ জন নিহত হয়েছের। এ সময় আহত হয়েছেন আরও ১৪ জন যাত্রী। শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের বানিয়ারছড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছেন, কক্সবাজার থেকে ঢাকাগামী পর্যটক যাত্রীবোঝাই স্টার লাইন পরিবহনের একটি বাস (ঢাকামেট্টো-ব-১৫-২৩৪৩) নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে গেলে ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছেন তিনজন পুরুষ ও একজন নারী যাত্রী। এ সময় গুরুতর আহত হয়েছেন অপর ১৪ যাত্রী।

চকরিয়া থানার ওসি মো: হাবিবুর রহমান জানিয়েছেন, রাতে চালক নিয়ন্ত্রণ হারালে যাত্রীবাহী বাসটি সড়কের পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই তিনজন পুরুষ ও এক নারী যাত্রী মারা যান। আহত হন অপর ১৪ যাত্রী। এসময় চকরিয়া থানা, চিরিঙ্গা হাইওয়ে ও হারবাং ফাঁড়ি পুলিশ এবং ফায়ার সার্ভিসের কর্মীরা একযোগে উদ্ধার তৎপরতা চালায়। এতে গাড়ির ভেতর থেকে একে একে চারজনের মৃতদেহ বের করে আনা হয়।

ওসি হাবিবুর রহমান আরও বলেন, এখনও নিহতদের পরিচয় পাওয়া যায়নি। ওই বাসে ৪০ জনের বেশি পর্যটক-যাত্রী থাকলেও অন্যরা সামান্য আঘাত পেয়েছেন। দুর্ঘটনায় পতিত বাসটি ক্রেন দিয়ে মহাসড়ক থেকে সরিয়ে নেওয়ায় রাত এগারটার দিকে মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

চকরিয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সাইফুল হাসান জানান, দ্রুত উদ্ধার তৎরপতায় ছুটে যায় ফায়ার সার্ভিসের কর্মীরা। এ সময় তারা আহত একজনকে দ্রুত উদ্ধার করে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে প্রেরণ করেন। আহত অন্যদের আঘাত সামান্য।

এদিকে, চকরিয়া উপজেলা হাসপাতালের জরুরি বিভাগ সূত্রে জানা গেছে, আহতদের মধ্যে রাতে অন্তত ১৪ জনকে সেখানে চিকিৎসা দেওয়া হয়েছে। তারা হলেন দেলোয়ার হোসেন (৩০), মোহাম্মদ তানভীর (২৬), আমির হোসেন (৩৫), শাহাদাত হোসেন (২৫), জহির আহমদ (৩০), কাইছার তালুকদার (৩৭), মোহাম্মদ ফিরোজ আহমদ (৫০), মহসিন উদ্দিন (৪৮), মোজাহের উল্লাহ (৩৮), জাহাঙ্গীর আলম (৪০), সুমাইয়া আক্তার (১০), সুমি আক্তার (১৮), ছিদ্দিক আহমদ (২২), আবু করিম (৪৮)।

শেয়ার করুণ

Comments are closed.