টপ পোষ্ট

খিলক্ষেতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ১৩ মামলার আসামি নিহত

0

রাজধানীর খিলক্ষেত এলাকায় র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে একজন নিহত হয়েছেন, যার বিরুদ্ধে অন্তত ১৩টি মামলা রয়েছে থানায়।

রোববার রাত ২টার পর পিংক সিটির ব্রিজের উত্তর পাশে লেক পাড়ে স্বদেশ প্রপার্টিজ এলাকায় গোলাগুলির ওই ঘটনা ঘটে বলে খিলক্ষেত থানার পরিদর্শক তদন্ত আমিনুল ইসলামের ভাষ্য।

র‌্যাব-১–এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার কামরুজ্জামান বলছেন, নিহত মিজানুর রহমান মিন্টু (৩৪) ছিলেন একজন মাদক ও অস্ত্র চোরা কারবারি।

মিন্টুর বিরুদ্ধে মাদক আইনে আটটি, অস্ত্র আইনে দুটি, হত্যার অভিযোগে একটিসহ মোট ১৩টি মামলা থাকার তথ্য দিয়েছেন এই র‌্যাব কর্মকর্তা।

কামরুজ্জামান বলেন, স্বদেশ প্রপার্টিজ এলাকায় কিছু ‘মাদক ব্যবসায়ী’ জটলা করেছে খবর পেয়ে র‌্যাবের একটি টহল দল সেখানে অভিযানে যায়।

“তারা সেখানে পৌঁছালে মাদক ব্যবসায়ীরা গুলি করে। র‌্যাবও তখন পাল্টা গুলি চালায়। একজন গুলিবিদ্ধ হলে অন্যরা তখন পালিয়ে যায়।”

গুলিবিদ্ধ মিন্টুকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলে জানান র‌্যাব কর্মকর্তা  কামরুজ্জামান।

ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান, দুটি শটগান, ১০টি কার্তুজ ও বিপুল সংখ্যক ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে তথ্য দিয়েছেন তিনি।

 

 

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন