টপ পোষ্ট

রণবীর-আলিয়া কি লুকিয়ে বিয়ে করলেন!

0

চলতি বছরই নাকি গাঁটছড়া বাঁধবেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। বেশ কিছুদিন ধরে এমন গুঞ্জনই শুরু হয় বিভিন্ন মহলে। যদিও নির্দিষ্ট সময় পেরিয়ে গেলেও রণবীর-আলিয়া এ বছর কবে সাতপাকে বাঁধা পড়ছেন, সে বিষয়ে জানা যায়নি কিছু।

এসবের মধ্যে সম্প্রতি রণবীর কাপুর এবং আলিয়া ভাটের একটি বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। যেখানে আলিয়া ভাটকে বধূবেশে যেমন দেখা যাচ্ছে, তেমনি বরবেশে দেখা যাচ্ছে রণবীর কাপুরকে। যে ছবি প্রকাশ্যে আসার পরই তা হু হু করে ভাইরাল হয়ে যায় ইন্টারনেটে। রণবীর-আলিয়ার ফ্যান ক্লাব থেকে শেয়ার করা হয় ওই ছবি।

জানা যায়, সম্প্রতি একটি বিজ্ঞাপনের শুটিং করেন আলিয়া ভাট। ওই বিজ্ঞাপনে আলিয়ার বিপরীতে বরবেশে যিনি হাজির ছিলেন, তার মুখের জায়গায় ফটোশপ করে বসিয়ে দেয়া হয় রণবীর কাপুরের মুখ। রণবীর কাপুর এবং আলিয়া ভাটের ওই বিয়ের ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

এদিকে গণেশ চতুর্থীতে মুকেশ অম্বানির বাড়িতে একসঙ্গে হাজির হন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। পরিচালক আয়ান মুখোপাধ্যায়ের সঙ্গে অম্বানিদের বাড়িতে হাজির হন বলিউডের এই ‘লাভ বার্ড’। যা ক্যামেরাবন্দি করতে এক মুহূর্তও ব্যয় করেননি পাপারাজ্জি।

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন