টপ পোষ্ট

প্রেমিক নয়, সাবেক স্বামীর কাছে ফিরছেন মালাইকা?

0

প্রণয়, বিচ্ছেদ, সুখস্মৃতি—মানুষের জীবনের গুরুত্বপূর্ণ অংশ। গানে বলা হয়েছে ‘প্রতিবার প্রেমে নতুন জীবন’। তাই কেউ কেউ বিচ্ছেদের পরে ফের অন্য কারো সঙ্গে প্রণয়ে জড়ান। কিন্তু তখনো যে সাবেকের স্মৃতির গান বুকের গভীরে রিনিঝিনি করে বাজে!

তারকারা কি আর এর বাইরে থাকবেন? মোটেই না। বরং অনেক তারকাই একের পর এক প্রণয়ের কারণে আলোচনায় চলে আসেন।

বলিউডের মডেল-অভিনেত্রী মালাইকা অরোরার সঙ্গে আরবাজ খানের বিচ্ছেদ হয়েছে, এ বেশ পুরনো খবর। এরপর গঙ্গা-যমুনার জল গড়িয়েছে অনেক দূর। বি-টাউনে জোর গুঞ্জন, অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন মালাইকা। সম্প্রতি শোনা যাচ্ছিল, বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এ দুই তারকা। অর্জুন-মালাইকা মিলে একটি বাড়িও কিনেছেন, এমন গুঞ্জনও চাউর হয়। 

ভারতীয় গণমাধ্যমকে মালাইকা জানিয়েছেন, ‘অনেকেই অনেক মন্তব্য করছেন, কিন্তু তাতে কিছু যায় আসে না।’ মালাইকার এ মন্তব্যের পরে ফের আলোচনায় চলে এসেছে সাবেক স্বামী আরবাজের কাছে ফেরা না ফেরার কথা। এখনো খান বাড়িতে নিয়মিত যাতায়াত করেন মালাইকা। যেকোনো উপলক্ষে সাবেক শ্বশুরবাড়ির লোকেদের আশপাশে সরব উপস্থিতি দেখা যায় তাঁর।

এই তো সেদিন, আরবাজ খানের জন্মদিনে মালাইকা নিজের ছেলে আরহানের একটি ছবি শেয়ার করেন সামাজিক যোগাযোগমাধ্যমে। সেখানে তিনি লিখেন, ‘আরহান হুবহু ওর বাবার মতো দেখতে।’ প্রাক্তন স্বামীর প্রতি অনুরাগ থেকেই এমন আবেগ মিশিয়ে লিখেছেন মালাইকা, এমনটা কে বলবে না?

এরপর ডানা মেলে গুঞ্জন চলে গেছে আরো অনেকটা দূর। শোনা যাচ্ছে, সাবেক স্বামীর কাছেই ফিরছেন ‘ছাইয়া ছাইয়া’ কন্যা মালাইকা অরোরা!

এদিকে, মালাইকার সঙ্গে বিচ্ছেদ হলেও তাঁর সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক অটুট থাকবে বলে জানিয়েছেন আরবাজ খান। আরবাজের ভাষ্য, ‘মালাইকার সঙ্গে অনেক সুখস্মৃতি রয়েছে। এ ছাড়া আমাদের সন্তানও রয়েছে। এখনো আমাদের পারস্পরিক শ্রদ্ধাবোধ দারুণ।’

২০১৭ সালে মালাইকা অরোরা ও সালমান খানের ভাই আরবাজ খান ১৮ বছরের দীর্ঘ সংসারজীবনের ইতি টানেন। আর এরপর দুজনই নতুন জীবনে প্রবেশ করেন। মালাইকা খুঁজে পান অর্জুন কাপুরকে। আর মালাইকার সাবেক স্বামী আরবাজ খানও খুঁজে পেয়েছেন নতুন সঙ্গী। ইতালির মডেল, অভিনেত্রী ও নৃত্যশিল্পী জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে সম্পর্ক রয়েছে তাঁর।

তবে অর্জুন কাপুরকে এখনই বিয়ে করছেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন মালাইকা। সম্প্রতি জুম টিভিকে দেওয়া সাক্ষাৎকারে মালাইকা বলেছেন, ‘আমার মনে হয় সম্পর্কটা মনের শান্তির বিষয়। এত ভণিতার কী প্রয়োজন! কেন এত কিছু ব্যাখ্যা করতে হবে! হ্যাঁ, আমি অবশ্যই সন্তুষ্ট। আমরা পরিষ্কারভাবেই বলি, আমাদের পরিকল্পনায় এখনো বিয়ে নামক কোনো ব্যাপারই নেই।’

এর আগে অর্জুন গণমাধ্যমকে বলেন, ‘নিশ্চিত থাকুন যে এখনই বিয়ে হচ্ছে না। ব্যক্তিগত ও পেশাগত উভয় দিক দিয়েই আমরা সন্তুষ্ট। আমি সব সময়ই খোলামেলা কথা বলতে পছন্দ করি। নিশ্চিত থাকুন, আমি হুট করে কোনো সিদ্ধান্ত নেব না। যদি আমার কিছু বলার থাকে, তাহলে অবশ্যই আপনাদের জানাব। নিশ্চয়ই আপনারা তার অংশ হবেন।’

তবে কি অর্জুন-মালাইকার বিয়ে হচ্ছেই না? না কি প্রাক্তন স্বামীর কাছেই ফিরছেন মালাইকা? এর উত্তর জানতে অবশ্য ভক্তদের অপেক্ষা করতে হবে! সূত্র : জি নিউজ

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন