টপ পোষ্ট

বলিউডে কাজ করা সম্ভব না: শুভশ্রী

0

বলিউড। এশিয়া মহাদেশের সবচেয়ে বড় সিনেমা ইন্ডাস্ট্রি। বিশ্ব দরবারেও এই ইন্ডাস্ট্রির অবস্থান অনেক এগিয়ে। এখানে কাজের স্বপ্ন থাকে যে কারোর। বিশেষ করে বাংলাদেশ, ভারত ও এর পার্শ্ববর্তী দেশের শিল্পীদের অভিনয় জীবনের অন্যতম স্বপ্ন থাকে মুম্বাইয়ের সিনেমায় অভিনয় করা।

তবে সেই ইচ্ছেটা নেই টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলির। বলিউডে কাজ করা তার পক্ষে সম্ভব না বলে মনে করেন তিনি। শুভশ্রী বলেন, ‘বলিউডের জীবনটা বড্ড আর্টিফিশিয়াল। অনেক ফাস্ট। ওখানে আমার দ্বারা মানিয়ে নেয়া সম্ভব নয়।’

শুভশ্রী অভিনীত ‘পরিণীতা’ নামের একটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। এটি পরিচালনা ও প্রযোজনা করেছেন শুভশ্রীর স্বামী রাজ চক্রবর্তী। এই সিনেমায় শুভশ্রী অভিনয় করেছেন পশ্চিমবঙ্গের খ্যাতিমান অভিনেতা ঋত্বিক চক্রবর্তীর সঙ্গে।

ঋত্বিকের সঙ্গে অভিনয় করা নিয়ে শুভশ্রী বলেন, ঋত্বিকদা তো অসাধারণ অভিনেতা। সবাই বলেছিল, ভাল করে তৈরি হয়ে সেটে ঋত্বিকদার মুখোমুখি হতে। অস্বীকার করব না, প্রথমে একটু ভয় পেয়ে গিয়েছিলাম। নিজেকে তৈরি করতে ঋত্বিকদার সব ছবিই দেখে নিয়েছি। পরে সেটে মুখোমুখি হতেই দেখলাম ঋত্বিকদা একদম মাটির মানুষ। একদম ছবির বাবাইদার (পরিণীতা সিনেমায় ঋত্বিকের চরিত্র) মতো। যার সান্নিধ্যে থাকতে ইচ্ছা করে। ভয় চলে গেল তখনই। যতদিন এই ছবির শুটিং হয়েছে, ততদিন ঋত্বিকদা আমার কাছে বাবাইদা হয়েই ছিলেন।

‘পরিণীতা’ সিনেমায় শুভশ্রী অভিনয় করেছেন একজন কলেজ ছাত্রীর চরিত্রে। টিনএজের এই সময়ে তিনি প্রেমে পড়েন তার প্রাইভেট টিউটর বাবাই-এর। যেই চরিত্রে আছেন ঋত্বিক চক্রবর্তী।

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন