টপ পোষ্ট

গুলিবিদ্ধ সানি লিওন!

0

চরিত্রের প্রয়োজনে কত কিছুই না করতে হয় তারকাদের। এবার তেমনি কোনো নতুন লুকে দেখা যাবে বলিউড অভিনেত্রী সানি লিওনকে। ইনস্টাগ্রামে তার পোস্ট করা একটি ভিডিও দেখে দর্শক-ভক্তরা অবাকই হয়েছেন! এ কী হলো সানির!

রাস্তায় দাঁড়িয়েছিলেন সানি লিওন। কিন্তু অতর্কিতভাবে তাকে লক্ষ করে সোজা গুলি চালিয়ে দিলেন এক ব্যক্তি। সঙ্গে সঙ্গেই মাটিতে লুটিয়ে পড়লেন সানি। এমনি পরিস্থিতিতে আশপাশের সবাই দৌড়ে গেলেন তার কাছে। পরের ঘটনা সবার অজানা। সানি উঠলেন কি না, তা আর জানা গেল না।

ঠিক এমনই একটি ভিডিও শেয়ার করা হয়েছে সানি লিওন, সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামের ওয়ালে। মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। পরে অবশ্য আরও একটি ভিডিও শেয়ার করেন তিনি। সেখানে দেখা যায় সুস্থ রয়েছেন অভিনেত্রী।

জানা গেছে, ‘কোকোকোলা’ ছবির শুটিং করছিলেন সানি। তারই একটি মুহূর্ত ফ্রেমবন্দি করে শেয়ার করেন। যা দেখে আতঙ্কিত হয়ে পড়েন সানির ভক্ত-ফলোয়াররা। সানি সুস্থ রয়েছেন কি না, তা নিয়ে চিন্তিত হয়ে পড়েন অনেকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে সানি লিওন বলেন, ‘কাজের ব্যাপারে আমি সব সময় নতুন কিছু শিখতে পছন্দ করি। সেটাই আমাকে অভিনেতা হিসেবে এগিয়ে যেতে সাহায্য করে।’

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন